বাংলা নিউজ > বায়োস্কোপ > মনোনয়ন জমা দিতে গিয়ে আধিকারিকদের সঙ্গে ছবি তুলে বিতর্কে বিজেপি প্রার্থী যশ
বিতর্কে যশ 
বিতর্কে যশ 

মনোনয়ন জমা দিতে গিয়ে আধিকারিকদের সঙ্গে ছবি তুলে বিতর্কে বিজেপি প্রার্থী যশ

  • নির্বাচন কমিশনে তৃণমূলের অভিযোগ, এরপরই দায়িত্ব থেকে সরানো হল ৫ জন আধিকারিককে। 

আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির তারকা প্রার্থীদের অন্যতম যশ দাশগুপ্ত। শনিবার শ্রীরামপুরে  এসডিও অফিসে মনোনয়ন পত্র জমা দিলেন যশ। এদিন বেলায় চণ্ডীতলার চণ্ডী মন্দিরে পুজো দিয়ে বিরাট রোড শো-এর মাধ্যমে শ্রীরামপুরে পৌঁছান যশ। তবে মনোনয়ন জমা দিতে গিয়ে বিতর্কে জড়ালেন এই তারকা প্রার্থী।

এদিন মনোনয়ন জমা দেওয়ার সময়, অভিনেতা প্রার্থীর সঙ্গে ছবি তুললেন কমিশনের আধিকারিকদের। এই নিয়ে সরব বিরোধী দল তৃণমূল। তড়িঘড়ি নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ জানায় টিএমসি। নির্বাচন কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তোলেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এরপরই নড়েচ়ড়ে বসে নির্বাচন কমিশন। পাঁচ আধিকারকিকে দ্রুত দায়িত্ব থেকে সরিয়ে দেয় কমিশন।

যশের ছবি বিতর্ক নিয়ে বিজেপির বক্তব্য, ‘যশের সঙ্গে হয়ত কমিশনের লোকেরা ছবি তুলেছে, কিন্তু এর জন্য তো আমরা দায়ী নয়’। হ্যাঁ, এই বলেই দায় এড়াল ভারতীয় জনতা পার্টি। ছবি তোলার বিষয়ে যশকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এতদিন অভিননেতা হিসাবে ছবি তুলতাম, তখনও বিরক্ত হয়নি কখনও। আর এখন তো মানুষের পাশে দাঁড়াতে এসেছি’। 

শনিবার যশের হয়ে ভোট-প্রচারে শামিল হন বিজেপির কেন্দ্রীয় স্তরের নেতা কৈলাস বিজয়বর্গীয়। রোড-শো'তে দেখা মিলল যশের পুরোনো বন্ধু, অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের।

যশের হয়ে প্রচারে পূজা
যশের হয়ে প্রচারে পূজা

চণ্ডীতলা বিধানসভা আসনে এবার ত্রিমুখী লড়াই। তৃণমূলের দু-বারের বিধায়ক স্বাতী খন্দকার এবং সিপিআইএমের তাবড় নেতা মহম্মদ সেলিমের বিরুদ্ধে ভোট-যুদ্ধে যশ।

বন্ধ করুন