বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Anushka: ‘অনুষ্কা তোমার বন্ধু নয়’, রণবীরের নামের ট্যাটু নিয়েও দীপিকাকে খোঁচা দেন করণ

Deepika-Anushka: ‘অনুষ্কা তোমার বন্ধু নয়’, রণবীরের নামের ট্যাটু নিয়েও দীপিকাকে খোঁচা দেন করণ

অনুষ্কাকে বন্ধু বলায় দীপিকাকে নিয়ে খিল্লি করণের

Deepika-Anushka: অভিনেত্রী অনুষ্কা শর্মাকে নিজের বন্ধু বলায় দীপিকাকে নিয়ে খিল্লি করেন করণ জোহর। স্পষ্ট বলেন, ‘এই ভুল ধারণা ঝেড়ে ফেলো জলদি’। 

'কফি উইথ করণ' মানেই বিতর্ক। তাই তো করণ জোহরের সঙ্গে কফির কাপে চুমুক দিতে ভয় পান অনেক সেলেবই। আজকাল তো অনেকেই বিতর্ক এড়াতে এই শো থেকে দূরে থাকেন। করণের কফি কাউচে একাধিক বিস্ফোরণ ঘটেছে। অনেক তারকা ব্যক্তিগত কেচ্ছা সামনে এসেছে। তাই দর্শকরা হাঁ করে গেলে এই শো।

করণের টক শো-এর পরিচিত মুখ দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ২০১৩ সালে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কফি কাউচে অংশ নিয়েছিলেন ‘পাঠান’ নায়িকা। সেই শো-এর একটি পুরোনো ক্লিপ বর্তমানে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, যা দীপিকা-অনুষ্কার সমীকরণ নিয়ে উস্কে দিয়েছে বিতর্ক। করণের সঙ্গে আলাপচারিতার মাঝেই দীপিকা বলে ওঠেন, ‘লোকজনের একটা ধারণা আছে যে অভিনেত্রীরা ভালো বন্ধু হয় না।’ করণ পালটা জানতে চান, ইন্ডাস্ট্রির কোন কোন নায়িকার সঙ্গে দীপিকার ভাব জমেছে? জবাবে অভিনেত্রী বলেন, অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ তাঁর ভালো বন্ধু।

দীপিকার মুখে একথা শুনেই বাঁকা হাসি করণের মুখে। খোঁচা দিয়ে সঞ্চালক বলে ওঠেন, ‘তোমার সঙ্গে অনুষ্কার বন্ধুত্ব রয়েছে? একথা শুনে আমার দম আটকে যাচ্ছিল। কী, তোমার সঙ্গে কার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক?’ করণের এমন অদ্ভূত আচরণ দেখে দীপিকা বলেন, ‘আমার তরফ থেকে তো বন্ধুত্ব রয়েছে, আমার মাথায়..’। নায়িকাকে মাঝপথে থামিয়ে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ পরিচালক বলেন, ‘যদি তুমি নিজেকে অনুষ্কা শর্মার বন্ধু মনে কর, তাহলে নিঃসন্দেহে তুমি ভুল ভাবছো’। একথা শুনে হতভম্ব হয়ে যান দীপিকা। পালটা কী জবাব দেবেন তা বুঝেই উঠতে পারছিলেন না তিনি।

সেইসময় দীপিকা-অনুষ্কার সমীকরণ নিয়ে বলিউডে কম রটনা ছিল না। শোনা যায়, ‘ব্যান্ড বাজা বারাত’ রণবীর সিংয়ের প্রতি দুর্বল ছিলেন অনুষ্কা, অথচ দীপিকার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর। সেই নিয়েই দীপিকার প্রতি গোঁসা অনুষ্কার। 

এখানেই শেষ নয়, দীপিকার ‘প্রাক্তন প্রেম’ নিয়েও খোঁচা দিতে ছাড়েননি করণ। প্রিয়াঙ্কার হাতে জ্বলজ্বল করে ‘ড্যাডি’জ লিটল গার্ল' ট্যাটু। সেই ট্যাটুর তারিফ করেই করণ পালটা দীপিকাকে বলেন,'তোমার আরকে ট্যাটুর কী হল?' রণবীর কাপুরের সঙ্গে প্রেম সম্পর্কে থাকাকালীন ঘাড়ে প্রেমিকের নাম ও পদবির আদ্যক্ষর খোদাই করেছিলেন বলিউডের ‘মস্তানি’। অভিনেত্রী ঢোঁক গিলে জানান, ‘সেটা এখনও রয়েছে করণ’। চটজলদি করণের জবাব, ‘তাহলে তুমি এবার কাকে ডেট করবে রাজীব খণ্ডেলওয়াল। আমি ভাবছিলাম কোনওভাবে কে (Kapoor) বদলে এস (Singh) করা যাবে কিনা’। করণের কথা শুনে হেসে ফেলেন দীপিকা, সঙ্গে প্রিয়াঙ্কার দিকে তাকিয়ে বলেন- ‘আমি কি ওকে (করণকে) চড় মারব?’

এই ভাইরাল ভিডিয়ো দেখে নেটিজেনরা করণের সমালোচনায় মুখর হয়েছেন। অনেকেই লিখেছেন, ‘এইভাবে কাউকে অপ্রস্তুত পরিস্থিতিতে ফেলা উচিত নয়’। কেউ কেউ লিখেছেন, ‘আজকের দিনে দাঁড়িয়ে এইসব ফালতু কথা দীপিকাকে করণ বলতে পারবে না’। অপর এক নেটিজেন লেখেন, ‘করণের জন্য সলমন, শাহরুখ, কঙ্গনা, টুইঙ্কলরাই ঠিক আছে-- যারা ওর প্রশ্নের যোগ্য জবাব দেয়’।

গত বছর এই বিতর্কিত চ্যাট শো-এর সাত নম্বর সিজন নিয়ে ফিরেছিলেন করণ জোহর। আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ থেকে ভিকি কৌশল, সিদ্ধার্থ-কিয়ারা-র মতো বহু সেলেব হাজির ছিলেন করণের সঙ্গে কফির আড্ডায়।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.