বাংলা নিউজ > বায়োস্কোপ > কোভিড বিধি ভাঙায় সলমনের দুই ভাই সোহল ও আরবাজ এবং ভাইপো নির্বাণের বিরুদ্ধে FIR
বিপাকে খানদান
বিপাকে খানদান

কোভিড বিধি ভাঙায় সলমনের দুই ভাই সোহল ও আরবাজ এবং ভাইপো নির্বাণের বিরুদ্ধে FIR

  • খান পরিবারের তিন সদস্যের বিরুদ্ধে এফআইআর দায়ের করল বিএমসি (BMC)। 

বিপাকে খানদান! করোনা বিধি না মানায় বিএমসি এফআইআর দায়ের করল সলমন খানের দুই ভাই আরবাজ খান, সোহল খান এবং সোহল পুত্র নির্বাণ খানের বিরুদ্ধে। সংযুক্ত আরব আমিরশাহী থেকে ফিরলে নির্দিষ্ট সময় কোয়ারেন্টাইনে থাকা বাধ্যতামূলক তবে সেই নিয়ম লঙ্ঘন করেছেন খান পরিবারের তিন সদস্য। বিএমসির দাবি এয়ারপোর্টে তাঁদের মিথ্যা বলেছেন তিনজনেই, সেখানে হোটেলে কোয়ারেন্টাইনে যাওয়ার কথা বলে সোজা নিজেদের বাড়ি পৌঁছান সোহেল-আরবাজ- নির্বাণ। 

খার পুলিশ থানায় তিনজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন বিএমসির মেডিক্যাল অফিসার (এইচ-ওয়েস্ট ওয়ার্ড)। জানা গিয়েছে গত ২৫ ডিসেম্বর UAE থেকে ফেরেন সলমন খানের পরিবারের তিন সদস্য। করোনার নতুন স্ট্রেনের প্রকোপ থাবা বসাচ্ছে ভারতেও। করোনার জেরে সবচেয়ে বেশি প্রভাবিত হয়েছে মহারাষ্ট্র, তাই করোনা নিয়ে খুব কড়াকড়ি উদ্ধব ঠাকরের রাজ্যে। এইচ-ওয়েস্ট ওয়ার্ডের মেডিক্যাল অফিসার ডাঃ সঞ্জয় ফানদে জানিয়েছেন, তিনজকেই তাজ ল্যান্ডস এন্ডস হোটেলে স্থানান্তরিত করা হয়েছে, এবং সেখানে বাকি সময়টা নিভৃতবাসেই কাটাতে হবে সোহেল-নির্বাণ ও আরবাজকে। 

মুম্বই পুলিশের মুখপাত্র এবং পুলিশের ডেপুটি কমিশনার এস চৈতন্য জানিয়েছেন, তিনজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারা এবং এপিডেপিক ডিজিজ আইনের ৩ নম্বর ধারা অনুযায়ী এফআইআর দায়ের করা হয়েছে। সোমবারই খার থানায় এই এফআইআর দায়ের হয়েছে। সোহেল-আরবাজরা নিয়ম ভেঙে বাড়িতেই রয়েছেন, বিএমসির কাছে এই খবর পৌঁছালে একটি টিম সহ খবরের সত্যতা যাচাই করতে বিএমসির মেডিক্যাল অফিসার ডাঃ সঞ্জয় ফানদে দুই তারকার বাড়িতে হানা দেন এবং এরপরই তাঁদের হোটেলে নিভৃতবাসে পাঠানো হয়। 

বন্ধ করুন