বাংলা নিউজ > বায়োস্কোপ > দু সপ্তাহের মধ্যে জুহুর হোটেলকে আবসনে বদলে ফেলতে হবে, সোনু সুদকে নির্দেশ BMC-র
সোনু সুদ (ফাইল ছবি) (PTI)
সোনু সুদ (ফাইল ছবি) (PTI)

দু সপ্তাহের মধ্যে জুহুর হোটেলকে আবসনে বদলে ফেলতে হবে, সোনু সুদকে নির্দেশ BMC-র

  • বিএমসির নির্দেশ মেনে কাজ শুরু করেছেন সোনু সুদ। 

পরিযায়ী শ্রমিকদের 'জ্যান্ত ভগবান' সোনু সুদের বিরুদ্ধে চলতি বছরের শুরুতেই অবৈধ নির্মাণের অভিযোগ এনেছিল বৃহন্মুম্বই পুরসভা। এই মামলায় বিএমসির নোটিশকে চ্যালেঞ্জ জানিয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থও হয়েছিলেন সোনু সুদ,কিন্তু বম্বে হাইকোর্টে ধাক্কা খাওয়ার পরে নিজের অবস্থান পালটে ফেলেন তারকা। 

বিএমসির দাবি জুহুতে অবস্থিত ছয় তলার শক্তি সাগর আবাসনকে কোনওরকম অনুমতি না নিয়েই হোটেলে রূপান্তরিত করে ফেলেছেন সোনু সুদ। এবার বৃহন্মুম্বই পুরসভার তরফে সোনুকে নির্দেশ দেওয়া হল আগামী দু-সপ্তাহের মধ্যে ওই হোটেলকে পুরনায় আবাসনের রূপ দিতে হবে। জানা গিয়েছে, পুরসভার এই নিদের্শ মেনে নিয়েছেন অভিনেতা। 

বিএমসির কে-ওয়েস্ট ওয়ার্ডের তরফে ইতিমধ্যেই লিখিতভাবে সোনু সুদকে একথা জানানো হয়েছে। বিল্ডিংয়ের সঙ্গে জড়িত সবরকম অবৈধ নির্মাণ ভেঙে ফেলবার এবং অনুমতি মতো পরিবর্তন আনবার কথাও সেখানে বলা হয়েছে। 

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ওই চিঠিতে জানানো হয়েছে ওয়েস্টার্ন শহরতলির বিল্ডিং প্রপোজাল ডিপার্টমেন্টের ডেপুটি চিফ ইঞ্জিনিয়ারের পরিকল্পনায় শিলমোহর দিয়েছে মিউনিসিপ্যাল কমিশনর। আগামী ১৫ দিনের মধ্যে প্রয়োজনীয় রদবদল করে ফেলতে হবে,না হলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবে পুরসভা। 

এই মর্মে সোনু সুদ জানিয়েছেন, ‘আমাদের পুর্ননির্মান সংক্রান্ত প্ল্যান মেনে নিয়েছে বিএমসি, সেইমতো আমরা কাজ এগিয়ে নিয়ে যাচ্ছি। আমি সর্বদা বলে এসেছি আমি একজন আইন মেনে চলা নাগরিক, ভবিষ্যতেও তেমনটাই করব’। 

করোনা অতিমারীতে যেভাবে আম জনতার পাশে দাঁড়িয়েছেন সোনু, তাতে কৃতজ্ঞ গোটা দেশ। ‘দবাং’ অভিনেতা রিয়েল লাইফ হিরোর তকমা পেয়েছেন সবমহল থেকেই। এখনও প্রতিদিনই সোনুর বাড়ির বাইরে কয়েক শো মানুষ ভিড় জমান। নিজের মতো করে সকলের পাশে দাঁড়াচ্ছেন তিনি। 

বন্ধ করুন