বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়া ভাঙেননি কোভিড বিধি, তাই পাবেন না শাস্তি! হাঁফ ছেড়ে বাঁচল নায়িকার ভক্তরা
করোনা বিধি ভাঙেনি আলিয়া, জানিয়ে দিল বৃহন্মুম্বই পুরসভা
করোনা বিধি ভাঙেনি আলিয়া, জানিয়ে দিল বৃহন্মুম্বই পুরসভা

আলিয়া ভাঙেননি কোভিড বিধি, তাই পাবেন না শাস্তি! হাঁফ ছেড়ে বাঁচল নায়িকার ভক্তরা

চলতি সপ্তাহেই মুম্বই থেকে দিল্লি যান আলিয়া। আর তারপরেই এই অভিযোগ ওঠে অভিনেত্রীর উপর।

বলিউডের একাধিক তারকার করোনা রিপোর্ট পজিটিভ আসার পর সন্দেহ করা হয়েছিল ‘ব্রহ্মাস্ত্র’র পোস্টার লঞ্চে গিয়ে কোভিড বিধি লঙ্ঘন করেছেন আলিয়া ভাটও। চলতি সপ্তাহেই মুম্বই থেকে দিল্লি যান আলিয়া। আর তারপরেই এই অভিযোগ ওঠে অভিনেত্রীর উপর। 

বৃহন্মুম্বই পুরসভা-র এক সিনিয়র অফিসার জানালেন, যদি যাত্রা করার সময় আলিয়ার করোনার রিপোর্ট নেগেটিভ থাকে তাহলে তিনি কোনও ভুলই করেননি। পিটিআই-র খবর অনুযায়ী মুম্বই থেকে দিল্লি যাওয়ার আগেই করোনা পরীক্ষা করিয়েছিলেন আলিয়া। তখন রিপোর্ট নেগেটিভ আসে। বৃহন্মুম্বই পুরসভার পক্ষ থেকে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়েছে, ‘করোনা বিধি ভাঙেননি আলিয়া। তাই তার বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেওয়ার প্রশ্নই ওঠে না।’

চলতি সপ্তাহের শুরুতে করোনা আক্রান্ত হন করিনা কাপুর ও আমৃতা আরোরা। আর তারপর সীমা খান আর মাহিপ কাপুরের করোনা রিপোর্টও পজিটিভ আসে। মনে করা হয়, করণ জোহরের হাউজ পার্টি থেকেই সংক্রমণ ছড়িয়েছে। 

করণ জোহরের বাড়িতে যাওয়ার আগে নিজের বাড়িতেও পার্টি দিয়েছিলেন সইফ-পত্নী। করিনার বিরুদ্ধে কোভিড বিধি ভঙ্গ করার অভিযোগ এনেছে বৃহন্মুম্বই পুরসভা। যদিও করিনার দাবি তিনি মাত্র ৮ জনকে নিয়ে বাড়িতে পার্টি করেছিলেন। ওমিক্রন আতঙ্কে কাঁপছে গোটা দেশ। অনেকেরই ভয়, আবারও যেন আগের দু'বারের মতো লকডাউন না ডাকতে হয়। মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকেও তাই কড়া হাতে সবকিছুর দিকে নজর রাখা হচ্ছে।

বন্ধ করুন