বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Khan: সঠিক তথ্য দিচ্ছেন না করোনা আক্রান্ত করিনা! সইফিনার বাড়ি সিল করল বিএমসি
করিনার বাড়ি সিল করে দিল বিএমসি
করিনার বাড়ি সিল করে দিল বিএমসি

Kareena Kapoor Khan: সঠিক তথ্য দিচ্ছেন না করোনা আক্রান্ত করিনা! সইফিনার বাড়ি সিল করল বিএমসি

  • করিনা জানালেন, 'আমার পরিবার এবং স্টাফেদের সকলের করোনার ডবল ডোজ নেওয়া রয়েছে এবং তাঁদের কোভিডের কোনও উপসর্গ নেই’।

সোমবারই অভিনেত্রী করিনা কাপুর খান ও অমৃতা অরোরার কোভিড পজিটিভ হওয়ার খবর সামনে এসেছে। এই নিয়ে তৈরি হল নয়া বিতর্ক। করোনাবিধি ভেঙে একাধিক পার্টি করেছেন বেবো-অমৃতারা, এমন অভিযোগ আগেই এনেছে বৃহন্মুম্বই পুরসভা। এবার আরও ভয়ঙ্কর অভিযোগ বিএমসির তরফে। তাঁদের দাবি কোভিড আক্রান্ত করিনা সঠিক তথ্য দিচ্ছেন না। আর সেই কারণেই সিল করে দেওয়া হল করিনার বাড়ি। 

বিএমসির তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘করিনা কাপুর খানের বাড়ি সিল করা হয়েছে। উনি এখনও পর্যন্ত আমাদের সঠিক তথ্য দেননি, তবে আমাদের অফিসাররা চেষ্টা করছেন কতজন ওঁনার সংস্পর্শে এসেছেন সেই ব্যাপারটি নিশ্চিতভাবে জানতে’। 

এরপর তড়িঘড়ি ইনস্টাগ্রামে একটি বিবৃতি জারি করেন করিনা। নবাব ঘরনি নিজের কোভিড পজিভিট হওয়ার খবর জানিয়ে তাঁর সংস্পর্শে আসা সকলকে করোনা টেস্ট করিয়ে নেওয়ার আবেদন জনান। করিনার কথায়, ‘আমার কোভিড রিপোর্ট পজিটিভ। আমি সেটা জানামাত্রই নিজেকে আইসোলেট করে নিয়েছি, এবং সবরকম নিয়মবিধি মেনে চলছি। আমি অনুরোধ জানাচ্ছি যাঁরা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে টেস্ট করিয়ে নি। আমার পরিবার এবং স্টাফেদের সকলের করোনার ডবল ডোজ নেওয়া রয়েছে এবং তাঁদের কোভিডের কোনও উপসর্গ নেই’। কেমন আছেন করিনা? বেবো জানান, ‘ভগবানের কৃপায় আমি ভালো আছি, আশা করছি খুব তাড়াতাড়ি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠব’। 

চলতি সপ্তাহেই করিনা-অমৃতারা তাঁদের বন্ধু ও দিদিদের সঙ্গে জমিয়ে পার্টি রয়েছেন। রিয়া কাপুরের বাড়িতে প্রি-ক্রিসমাস পার্টিতে শামিল হয়েছিলেন করিশ্মা, মালাইকারাও। তাঁদের রিপোর্ট পজিটিভ কিনা জানা যায়নি। চলতি সপ্তাহে করণ জোহরের পার্টিতেও যোগ দেন দুজনে, সেখানে উপস্থিত ছিলেন আলিয়া ভাট, অর্জুন কাপুররা।

জানা যাচ্ছে করিনা-অমৃতা ছাড়াও আরও দুই বলিউড তারকা করোনা আক্রান্ত এমন সম্ভাবনা তৈরি হয়েছে। পিঙ্কভিলা সূত্রে খবর সীমা খান (সোহেল খান পত্নী) এবং মাহীপ কাপুরও করোনা আক্রান্ত। মাহীপের কোভিড পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করেছেন স্বামী সঞ্জয় কাপুর।  

বন্ধ করুন