বাংলা নিউজ > বায়োস্কোপ > সুনীল শেট্টির আবাসনে করোনার হানা, BMC সিল করল গোটা বিল্ডিং
মুম্বইয়ের পৃথ্বীরাজ আবাসনের বাসিন্দা সুনীল সেট্টি 
মুম্বইয়ের পৃথ্বীরাজ আবাসনের বাসিন্দা সুনীল সেট্টি 

সুনীল শেট্টির আবাসনে করোনার হানা, BMC সিল করল গোটা বিল্ডিং

  • সিল করে দেওয়াল হল দক্ষিণ মুম্বইয়ের ‘পৃথ্বীরাজ অ্যাপার্টমেন্ট’, এই আবাসনেরই বাসিন্দা সুনীল শেট্টি। 

বৃহন্মুম্বই পুরসভার তরফে সিল করে দেওয়া হল দক্ষিণ মুম্বইয়ের ‘পৃথ্বীরাজ অ্যাপার্টমেন্ট’। এই আবাসনেরই বাসিন্দা বলিউড অভিনেতা সুনীল শেট্টি। বিএমসির নিয়ম বলছে একটি বিল্ডিংয়ে যদি ৫ জনের বেশি মানুষ করোনা পজিটিভ হয় তবে সেই বিল্ডিং সিল করে দেওয়া হবে। সেই সংখ্যা ছাড়ানোর জেরেই সুনীল শেট্টির অ্যাপার্টমেন্ট সিল করা হয়েছে। দক্ষিণ মুম্বইয়ের অ্যালটামাউন্ট রোডে অবস্থিত এই আবাসন। এই ব্যাপারে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি ‘ধড়কন’ অভিনেতার। চবে বিএমসির অ্যাসিস্ট্যান্ট কমিশনার প্রশান্ত গায়কোয়াড় সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, ‘অভিনেতা সুনীল শেট্টির পুরো পরিবার সুরক্ষিত রয়েছে’। 

বিএমসির তরফে আগেই জানানো হয়েছিল কোনও আবাসনে যদি করোনা পজিটিভের সংখ্যা পাঁচ বা তার বেশি হয় তবে সেটিকে পুরসভার তরফে ‘মাইক্রো কনটেনমেন্ট জোন’ হিসাবে চিহ্নিত করা হবে। সেই নিয়ম মেনেই সিল হবে গোটা বিল্ডিং। 

ফিটনেস ফ্রিক হিসাবেই পরিচিত সুনীল। সোমবারও সোশ্যাল মিডিয়ার দেওয়ালে বাড়ির চার দেওয়ালের ভিতরেরই একটি ছবি পোস্ট করেন অভিনেতা। সেখানে সাদা টি-শার্ট আর সবুজ রঙা কার্গো প্যান্টে দেখা মিলল তাঁর। অভিনেতার বাড়িতে যে সবুজ গাছপালার কমতি নেই তা স্পষ্ট ছবিতেই। তিনি এই ফটোর ক্যাপশনে লেখেন- ‘আমি এবং সুবজের জন্য আমার অবসেশন’। 

বাবার পদচিহ্ন মেনে আগেই বলিউডে পা রেখেছেন সুনীল-কন্যা আথিয়া। খুব শীঘ্রই রুপোলি সফর শুরু করতে চলেছেন সুনীল শেট্টি পুত্র আহান। দু-দিন আগেই ইনস্টায় ছেলে আহান ও আথিয়ার চর্চিত প্রেমিক ক্রিকেটার কেএল রাহুলের একটি শরীরচর্চার ভিডিয়ো শেয়ার করেছিলেন ‘আন্না’ সুনীল শেট্টি। জামাই হিসাবে যে কেএল রাহুলকে দারুণ পছন্দ অভিনেতার, তা স্পষ্ট এই ভিডিয়ো থেকেই। 

বন্ধ করুন