বাংলা নিউজ > বায়োস্কোপ > Bobby Deol Cries: কেঁদে ফেললেন ববি! ‘অ্যানিম্যাল’-এর জন্য প্রশংসা শুনে বললেন, ‘স্বপ্ন দেখছি’

Bobby Deol Cries: কেঁদে ফেললেন ববি! ‘অ্যানিম্যাল’-এর জন্য প্রশংসা শুনে বললেন, ‘স্বপ্ন দেখছি’

কাঁদতে কাঁদতে কী বললেন ববি? 

Bobby Deol Cries: সকলের সামনে কেঁদে ফেললেন ববি দেওল। বললেন, ‘মনে হচ্ছে স্বপ্ন দেখছি’।

ববি দেওল হয়তো কখনও কল্পনাও করেননি যে তাঁর দাদা সানি দেওলের মতো তাঁর জীবনে খুব দ্রুত এমন একটি দিন আসবে, যখন স্টারডম আবার তাঁর কাছে ফিরে আসবে। কিন্তু ‘অ্যানিম্যাল’ ছবিটি শেষ পর্যন্ত এমন একটি দিনই নিয়ে এসেছে। ১ ডিসেম্বর মুক্তি পাওয়ার পর থেকেই ‘অ্যানিম্যাল’ বক্সঅফিসে ঝড় তুলেছে। মাত্র দুই দিনে বাম্পার আয়ের মধ্যে দিয়ে অনেক রেকর্ড ভেঙেছে এই ছবিটি। ছবিতে অভিনয়ের কারণে রণবীর কাপুরের পাশাপাশি ববি দেওলের প্রশংসিত হচ্ছেন। আর সেই ভালোবাসা পাওয়ার পরে এবং ছবির ব্লকবাস্টার সাফল্য দেখে ববি দেওলও নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি। হালে সকলের সামনেই কাঁদতে শুরু করেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় হালে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। তেতে ববি দেওলকে ঘিরে রয়েছেন আলোকচিত্রীরা। আর গাড়ির মধ্যে বসে কাঁদছেন ববি। কিছু দিন আগেও ববি দেওল তাঁর কেরিয়ারে অনেক উত্থান-পতন দেখেছেন। এমন একটা সময় এসেছিল যখন ববি দেওলের হাতে প্রায় কোনও কাজ ছিল না। তবে ধীরে ধীরে সেই পরিস্থিতি বদলেছে ‘রেস ৩’ এবং ‘আশ্রম’ সিরিজ তাঁকে আবার সাফল্যের কাছে নিয়ে এসেছে। আর এখন ‘অ্যানিম্যাল’ তাঁকে আবারও সেই আগেকার মতো তারকা বানিয়ে দিয়েছে। আর সেই কারণেই আবেগে ভেসেছেন ববি।

(আরও পড়ুন: দ্বিতীয় দিনে কেমন ব্যবসা করল রণবীরের ‘অ্যানিম্যাল’? হারিয়ে দিল কি শাহরুখের ‘পাঠান’কে)

সম্প্রতি আলোচকচিত্রীরা ববির ছবি তোলার জন্য হাজির হয়েছিলেন। সেখানে তাঁরা তাঁকে বলেন, ‘অ্যানিম্যাল’ দারুণ হয়েছে। আর এই কথা শুনেই কেঁদে ফেলেন ববি।

ববি নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেননি এই প্রশংসা শুনে। কাঁদতে শুরু করেন তিনি। তাঁর সঙ্গে আসা যাঁরা ছিলেন, তাঁরা তাঁকে কোনও মতে সামলান। ববি দেওল এর পরে আবার আলোকচিত্রীদের সঙ্গে দেখা করেন। তাঁদের ধন্যবাদ জানান। হাতজোর করে বলেন, ‘আপনাদের অনেক ধন্যবাদ। ঈশ্বর অত্যন্ত দয়ালু। এই ছবির জন্য আমরা অনেক ভালোবাসা পাচ্ছি। মনে হচ্ছে স্বপ্ন দেখছি।’

অন্যদিকে, শনিবারেও ‘অ্যানিম্যাল’-এর দৌড় অব্যাহত ছিল। রাত ১০টা পর্যন্ত ট্রেন্ড অনুযায়ী, প্রথম দিনের চেয়ে মুক্তির দ্বিতীয় দিনেই বেশি আয় করেছে ছবিটি। এখনও পর্যন্ত প্রাপ্ত পরিসংখ্যান অনুযায়ী ৬৫.৮৫ কোটি ভারতীয় টাকা আয় করেছে মুক্তির দ্বিতীয় দিন। এইভাবে, ছবিটির প্রথম দুই দিনের মোট আয় হয়েছে ১২৯.৬৫ কোটি টাকা, যেখানে ‘জওয়ান’ ছবির মুক্তির প্রথম দুই দিনের আয়ের চেয়ে বেশি। সেটি ছিল ১২৮.২৩ কোটি টাকা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.