বাংলা নিউজ > বায়োস্কোপ > পোস্ট করলেন নিজের রক্তাক্ত ছবি, কোন স্মৃতি উস্কে দিলেন ববি দেওল?
ফের একবার লাইমলাইটে ববি দেওল। ছবি সৌজন্য - টুইটার
ফের একবার লাইমলাইটে ববি দেওল। ছবি সৌজন্য - টুইটার

পোস্ট করলেন নিজের রক্তাক্ত ছবি, কোন স্মৃতি উস্কে দিলেন ববি দেওল?

  • ২৫ বছরের ফিল্মি কেরিয়ারে ব্যর্থতা দেখেছেন ববি দেওল। কাজ না পাওয়ার দরুণ দীর্ঘবছর বলিপাড়া এবং লাইমলাইট দুইয়ের থেকেই দূরে ছিলেন তিনি। তবে ফের একবার কামব্যাক করে স্বমহিমায় উজ্জ্বল তিনি।

সময়টা দুর্দান্ত যাচ্ছে ববি দেওলের। হ্যাঁ, চারপাশে এই কঠিন পরিস্থিতি থাকা সত্ত্বেও। গত বছর অর্থাৎ ২০২০ অনেকের কাছে হারানোর বছর হয়ে চিহ্নিত হয়ে থাকলেও ববির ক্ষেত্রে এই কথাটা মনে হয় ঠিক খাটে না। ওই বছরে ওয়েব প্ল্যাটফর্মে এই বলি-তারকা অভিনীত ‘আশ্রম’ এবং ‘ক্লাস অফ ৮৩’-র ওয়েব সিরিজ দুটি দারুণ জনপ্রিয় হয়েছিল। বহু বছর ছবিতে কাজ না পাওয়ার সুবাদে বলিউড থেকে দূরে থাকার পর এ একপ্রকার দারুণ কামব্যাক বৈকি! ওয়েব অডিয়েন্স পছন্দ করেছে তাঁর পারফরম্যান্স। তবে তা সত্ত্বেও নিজের রক্তমাখা ছবি সোশ্যাল মিডিয়ায় কেন পোস্ট করলেন এই বলি-তারকা? কীই বা বোঝাতে চাইলেন তিনি এই ছবির মাধ্যমে? সে জবাবও নিজেই দিয়েছেন ববি স্বয়ং।

আসলে এই ছবি 'রেস ৩'-এর শ্যুটিং চলাকালীন একটি মুহূর্তের। ২০১৮ সালের ১৫ জুন মুক্তি পেয়েছিল এই ছবি। সেই ছবি বক্স অফিসে ভরাডুবি হলেও বড়পর্দায় হাজির হতে পেরেছিলেন ববি। প্রশংসিত হয়েছিল 'রেস ৩'-তে ববির পারফর্মেন্স। তাই এ বিষয়ে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দর্শকের কাছে। লিখেছেন আজ তাঁর এই 'সুসময়'-এর সূচনা হয়েছিল ‘রেস ৩’-কে কেন্দ্র করেই। তাই তিন বছরে পা রাখা এই ছবি মুক্তির তারিখ নিঃসন্দেহে তাঁর কাছে ভীষণ স্পেশ্যাল।

 ২০১৮-র পর থেকে তাঁর সময়টা যে ভাল চলছে তা লিখেছেন।বিশেষ করে ২০২০ সাল। এমুহুর্তে এই তারকা-অভিনেতার হাতে বেশ কিছু ভালো 'প্রোজেক্ট' রয়েছে যা দর্শকদের জানানোর জন্য তিনি উন্মুখ হয়ে রয়েছেন। ইনস্টাগ্রামের পোস্টে সে কথা নিজেই জানালেন ববি।

রণবীর কাপুর, অনিল কাপুর, পরিণীতি চোপড়ার সঙ্গে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিম্যাল’-এ স্ক্রিন শেয়ার করবেন তিনি। এছাড়া রয়েছে 'গেস্ট হাউজ','লাভ হস্টেল' এর মতো একাধিক ছবি। আর রয়েছে 'আপনে ২'। যে ছবিতে বাবা ধর্মেন্দ্র, দাদা সানি এবং ভাইপো করণ দেওলের সঙ্গে এক ফ্রেমে হাজির হবেন তিনি।

 

বন্ধ করুন