বাংলা নিউজ > বায়োস্কোপ > রেস থ্রি ও হাউজফুল ৪-এর সাফল্য নিয়ে কেন মাথা ঘামাননি ববি দেওল?
ববি দেওল
ববি দেওল

রেস থ্রি ও হাউজফুল ৪-এর সাফল্য নিয়ে কেন মাথা ঘামাননি ববি দেওল?

  • সলমন খান ও অক্ষয় কুমারের জনপ্রিয়তায় ভর করেই নিজের কামব্যাক প্ল্যান করেছেন ববি দেওল। 

রেস থ্রি কিংবা হাউজফুল ৪-এর মতো ছবি বক্স অফিসে সফল হওয়া নিয়ে মাথাব্যাথা ছিল না বলি দেওলের! কারণ ধর্মেন্দ্র পুত্রের কথায় তিনি সেই সময় শুধুই নজরে আসতে চেয়েছিলেন। রেস এবং হাউজফুল ফ্রাঞ্চাইসির ছবি নিয়ে মেনস্ট্রিম বলিউডে কামব্যাক করেন ‘সোলজার’ তারকা। দুটি ছবিতেই সলমন খান এবং অক্ষয় কুমারের মতো সুপারস্টার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। 

যদিও সেইভাবে দর্শক মনে দাগ কাটেনি এই দুটি ছবিই। কেরিয়ারের দ্বিতীয় ইনিংসে ববি দর্শকদের নজরে আসেন, আশ্রম এবং ক্লাস অফ ৮৩-র মতো প্রোজেক্টের সঙ্গে যা করোনাকালে মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। 

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে ববি দেওল বলেন, ‘বহু বছর ধরে আমি তেমন কাজ করিনি, এবং আজকের জেনারেশন আমাকে নোটিশও করেনি। আমি আগে থেকেই জানতাম রেস থ্রি-র মতো ছবি যেখানে সলমন খানের মতো সুপারস্টার আছে তা জনতার দরবারে পৌঁছে যাবে। ওই ছবিটা কেমন ব্যবসা করবে, সেই নিয়ে আমার কোনও ভাবনা ছিল না কারণ আমি শুধুই চেয়েছিলাম মানুষ আমাকে দেখুক, আর সৌভাগ্যর বিষয় তেমনটা ঘটেছে’। 

ববি আরও বলেন, ‘হাউজফুল ৪-এর পর আমার বন্ধুর ছেলেমেয়েরা যারা আমার কাজের সঙ্গে সেভাবে পরিচিত নয়, তাঁরা আমাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে। এই প্রোজেক্টগুলোর সুবাদে আমি নতুন করে মানুষের নজরে পৌঁছে গিয়েছি। তবে আমি এমন চরিত্র খুঁজছিলাম যেগুলো একটু গভীর হবে, এবং ডিজিট্যাল প্রোজেক্ট গুলো আমাকে সেটা দিয়েছে।আমি খুশি যে মানুষ এখন বুঝতে পারছে আমি সব ধরণের চরিত্রই ফুটিয়ে তুলতে পারি’। 

আশ্রম-এ ভন্ড ধর্মগুরুর চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন ববি দেওল। অভিনেতা জানান, তাঁর পরিবারও ভীষণ খুশি আশ্রমের সাফল্যে। আপতত তাঁর হাতে রয়েছে ‘পেন্টহাউস’,'অ্যানিমল', ‘আপনে ২’, ‘লাভ হোস্টেল’-এর মতো প্রোজেক্ট। 

বন্ধ করুন