বাংলা নিউজ > বায়োস্কোপ > এয়ারপোর্টে মাস্ক হাতে ক্যামেরাবন্দি ববি দেওল, ট্রোলড হলেন সোশ্যাল মিডিয়ায়
ববি দেওল (ছবি-ইনস্টাগ্রাম)
ববি দেওল (ছবি-ইনস্টাগ্রাম)

এয়ারপোর্টে মাস্ক হাতে ক্যামেরাবন্দি ববি দেওল, ট্রোলড হলেন সোশ্যাল মিডিয়ায়

এয়ারপোর্টে হাজির ভক্তদের সঙ্গে ছবি তোলার সময় দূরত্ব বজায় রাখলেও মাস্ক পরেননি ববি।

বিমানবন্দরে নেমে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দেওয়া অভিনেতাদের কাছে রোজকার ব্যাপার। কিন্তু এবার সেই কারণেও ট্রোলড হতে হল অভিনেতা ববি দেওলকে! কারণ আর কিছুই না, মাস্ক মুখে না পরে হাতে নিয়েছিলেন ববি। যা দেখে বেশ বিরক্ত নেটিজেনরা। 

সোমবার কালো স্যান্ডো গেঞ্জি ও কালো টুপিতে ববিকে দেখতে পাওয়া যায় মুম্বই এয়ারপোর্টে। গাড়ি থেকে নেমে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দেন তিনি। সেই সময় সার্জিক্যাল মাস্কটি হাতেই ধরে রেখেছিলেন। এমনকী, এয়ারপোর্টে হাজির ভক্তদের সঙ্গে ছবি তোলার সময় দূরত্ব বজায় রাখলেও মাস্ক পরেননি ববি। 

করোনা যেখানে আবার মহামারীর আকার নিচ্ছে, রোজ ১ লাখের বেশি মানুষ আক্রান্ত হচ্ছেন, সেখানে ববির এই গা-ছাড়া ভাব ভালোভাবে নেননি নেটাগরিকরা। একজন তারকা হয়ে কীভাবে এমন কাজ করলেন ববি, প্রশ্ন উঠেছে তা নিয়েও।

২০২০ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ববি দেওলের দু’টি ওয়েব সিরিজ— ‘আশ্রম’ ও ‘৮৩’। ‘আশ্রম’-এ তাঁর চরিত্র ‘নির্মলবাবা’ মনে ধরেছে দর্শকদের। ববি ট্যুইট করেছিলেন,  তিনি কখনও ভাবেননি নেতিবাচক ভূমিকার জন্য এমন ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়া যাবে। তবে আশ্রম-এর মতো জনপ্রিয়তা পায়নি ‘৮৩’। 

প্রসঙ্গত, মহারাষ্ট্র-সহ গোটা দেশেই করোনা পরিস্থিতি ভয়াবহ আকার নিচ্ছে। সামনে আসছে একের পর এক বলি সেলেবদের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। বর্তমানে ভূমি, আলিয়া, অক্ষয়, গোবিন্দার মতো তারাকারা কোভিড আক্রান্ত। সোমবারই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন অক্ষয় কুমার। 

বন্ধ করুন