বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরোনো ছবি পোস্ট ববি দেওলের, জিয়া নস্টাল নেটপাড়ার; দেখেছেন সেই ‘রেড লাভ’ ছবি?
ববি দেওল। (ছবি সৌজন্যে -টুইটার)
ববি দেওল। (ছবি সৌজন্যে -টুইটার)

পুরোনো ছবি পোস্ট ববি দেওলের, জিয়া নস্টাল নেটপাড়ার; দেখেছেন সেই ‘রেড লাভ’ ছবি?

  • সম্প্রতি, ইনস্টাগ্রামে নিজের বেশ একটি পুরোনো ছবি পোস্ট করেছেন ববি দেওল।আর সেই ছবি দেখেই ইতিমধ্যে বুঁদ হয়েছে নেটপাড়া। 

বছর কয়েক আগে বলিউডে কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করার পর থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ববি দেওল। চুটিয়ে বড়পর্দা থেকে অতিথি প্ল্যাটফর্মে হাজির হওয়ার পাশাপাশি ফেসবুক, ইনস্টাগ্রামে নিজের নানান মুহূর্তের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন এই তারকা। মাঝেমধ্যে ভার্চুয়ালি গল্প আড্ডাও মারেন। সম্প্রতি, নিজের বেশ একটি পুরোনো ছবি পোস্ট করেছেন এই বলি-অভিনেতা। এক ঝলক দেখলেই স্পষ্ট এই ছবি তোলার সময়কাল তাঁর যৌবনে। ববির বয়স মেরেকেটে তখন বড়জোর কুড়ির কোঠায়। আর সেই ছবিতেই ইতিমধ্যে বুঁদ হয়েছে নেটপাড়া।

সম্প্রতি, ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করা ওই ছবিতে দেখা যাচ্ছে একটি লাল রঙের শার্ট পরে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন যুবক ববি। ছোট করে পরিপাটি করে ছাঁটা চুল, ডাগর দু'চোখ মেলে তাকিয়ে রয়েছেন ববি। পোস্টের সঙ্গে ক্যাপশনে জুড়েছেন এই ছবি তাঁকে এক লহমায় পুরোনো দিনের বহু স্মৃতি ফিরিয়ে দিচ্ছে। জানিয়েছেন, ছবির ওই লাল শার্টটা একসময় তাঁর দারুণ প্রিয় ছিল। প্রায় সবসময়ই ওই শার্টটা তিনি পরে থাকতেন।

ইতিমধ্যেই ববির এই ছবি দেখে নেটিজেনরা ডুব দিয়েছে নস্ট্যালজিয়ায়। ছবির কমেন্ট বক্সে শুভেচ্ছাবার্তা ভরিয়ে দেওয়ার পাশাপাশি কেউ কেউ ববির এই লুককে 'নিষ্পাপ' বলছেন তো আবার কেউ লাল শার্ট পরে থকাৰ জন্য ছবির নামকরণ করেছেন 'রেড লাভ' বলে।

অন্যদিকে, কাজের ক্ষেত্রে ২০২২ সালের মার্চ মাস থেকে পরিচালক অনিল শর্মার নতুন ছবি 'আপনে ২' এর শ্যুটিং শুরু করবেন ববি দেওল। ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে সানি দেওল এবং ধর্মেন্দ্রকে। থাকছেন সানি-পুত্র করণ দেওলও। ২০০৭ সালে মুক্তি পাওয়া সুপারহিট ছবি 'আপনে'-এর সিক্যুয়েল এই ছবি।

বন্ধ করুন