বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তুমিই আমার গোটা পৃথিবী!’, বিয়ের ২৫ বছরে স্ত্রীকে শুভেচ্ছা জানালেন ববি দেওল
বিয়ের অনুষ্ঠানে ববি ও তানিয়া। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
বিয়ের অনুষ্ঠানে ববি ও তানিয়া। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

‘তুমিই আমার গোটা পৃথিবী!’, বিয়ের ২৫ বছরে স্ত্রীকে শুভেচ্ছা জানালেন ববি দেওল

  • রবিবার ৩০ মে স্ত্রী তানিয়া দেওলের সঙ্গে ২৫তম বিবাহবার্ষিকী উদযাপন করছেন ববি দেওল।১৯৯৬ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন ববি ও তানিয়া। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজেদের দুটি থ্রোব্যাক ছবিও পোস্ট করেন ববি।

একসঙ্গে ২৫টি বছর কাটিয়ে দিলেন 'তাঁরা'। রবিবার ৩০মে স্ত্রী তানিয়া দেওলের সঙ্গে নবিবাহবার্ষিকী উদযাপন করছেন ববি দেওল। ১৯৯৬ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন ববি ও তানিয়া। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজেদের দুটি থ্রোব্যাক ছবি পোস্ট করেন ববি। 

একটিতে দেখা যাচ্ছে নিজেদের বিয়ের অনুষ্ঠানে বর-কনের সাজে পাশাপাশি বসে রয়েছেন তাঁরা। ববির মুখ জুড়ে দেখা যাচ্ছে দুস্টু হাসি আর পাশে লাজুক ভঙ্গিতে একটু আড়ষ্টভাবেই বসে রয়েছেন তানিয়া। ববির আরও একটি পোস্ট করা পুরোনো ছবিতে এই জুটি ধরা দিয়েছেন তাঁদের তরুণ বয়সেই। পরস্পরকে ঘনিষ্ঠভাবে জড়িয়ে ধরে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তাঁরা। দু'জনেরই ঠোঁটেই লেগে রয়েছে হাসি। ছবির ক্যাপশনে তানিয়ার উদ্দেশে তাঁর স্বামী লিখেছেন, ‘তুমিই আমার হৃদয়, আমার আত্মা। তুমিই আমার কাছে গোটা পৃথিবী। সবটুকু ভালোবাসা রইলো তোমার জন্য। ২৫ বছরের বিবাহবার্ষিকীর শুভেচ্ছা’।

প্রসঙ্গত, বলিউডে নিজের কেরিয়ারেরও ২৫ বছর অতিক্রান্ত করলেন ববি। কেরিয়ারে বহু চড়াই-উৎরাই দেখেছেন তিনি। কেরিয়ারের শুরু দিকে 'গুপ্ত','সোলজার','হামরাজ' এর মতন যেমন পরপর হিট দিয়েছেন তেমন একটা দীর্ঘ সময় জুড়ে তাঁর হাতে কোনও কাজ ছিল না। বলিপাড়া থেকে স্রেফ হারিয়েই গেছিলেন তিনি। এরপর 'রেস ৩' ছবির মাধ্যমে দীর্ঘ বছর বিরতির পর বলিউডে কামব্যাক করেন ববি। ধীরে ধীরে একাধিক ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব সিরিজে মুখ্যচরিত্রেও দেখা যায় এই অভিনেতাকে। ২০২০-এ মুক্তিপ্রাপ্ত প্রকাশ ঝা পরিচালিত ‘আশ্রম’ ইন্ডাস্ট্রিকে এক অন্য ববিকে চিনতে সাহায্য করেছে। নেটফ্লিক্সে 'ক্লাস অফ ৮৩'-তেও নিজের অভিনয়ের জাত চিনিয়েছেন ববি। তবে জীবনের সব পর্যাতেই নিজের পাশে স্ত্রীকে পেয়েছেন তিনি।

বন্ধ করুন