বাড়ি > বায়োস্কোপ > আসিম রিয়াজের উপর হামলা একদল দুষ্কৃতীর, সোশ্যাল মিডিয়ায় আঘাতের ভিডিয়ো প্রকাশ্যে
আসিমের দ্রুত আরোগ্য কামায় অনুরাগীরা 
আসিমের দ্রুত আরোগ্য কামায় অনুরাগীরা 

আসিম রিয়াজের উপর হামলা একদল দুষ্কৃতীর, সোশ্যাল মিডিয়ায় আঘাতের ভিডিয়ো প্রকাশ্যে

  • বুধবার রাতে সাইকেল চালানোর সময় আচমকাই পিছন থেকে আসিমের উপর হামলা চালায় একদল বাইক আরোহী। 

বিগ বস সিজন ১৩-র সুবাদে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন আসিম রিয়াজ। আচমকাই আসিমের উপর হামলা চালাল একদল দুষ্কৃতী। আসিমের অভিযোগ বুধবার রাতে রাস্তায় সাইকেল চালাচ্ছিলেন তিনি, সেইসময় আচমকাই একদল দুষ্কৃতী বাইকে চড়ে এসে পিছন থেকে তাঁর উপর হামলা চালায়। যার জেরে হাঁটুতে, কাঁধে,পিঠে চোট পান আসিম। সেই ভিডিয়ো ঘটনাস্থল থেকেই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন আসিম। যা দেখে চক্ষু চড়কগাছ আসিম ভক্তদের। এই ঘটনায় একদিকে চিন্তিত, অন্যদিকে ক্ষিপ্ত আসিম ভক্তরা। 

তবে আসিম ফ্যানেদের আশ্বাস দিয়ে বলেছেন, ‘সবকিছু ঠিক আছে, আমি হাল ছাড়িনি’। সোশ্যাল মিডিয়ায় আসিমের আরোগ্য কামনা করতে দেখা গেল আসিম রিয়াজ ভক্তদের। টুইটারে এখন ট্রেন্ড করছে- #GetWellSoonAsim, তার পাশাপাশি এই ঘটনার অভিযোগ জানানোর কথাও বারবার বলতে শোনা গেল অনুরাগীদের। ভবিষ্যতে আসিমের সুরক্ষার বিষয়টি নিয়ে চিন্তিত তারা। 

যদিও আসিম এখনও পর্যন্ত এই ব্যাপারে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন কিনা তা স্পষ্ট নয়।  বিগ বস সিজন ১৩-র রানার্স আপ আসিম রিয়াজ। বিগ বসের করে হামেশাই চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছেন আসিম। বিগ বসের অপর প্রতিযোগী হিমাংশী খুরানার সঙ্গে তাঁর রোম্যান্স ছাপিয়ে গিয়েছে সবকিছুকে। শীঘ্রই হিমাংশীর সঙ্গে তিন নম্বর বার পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে আসিমকে। অরিজিত সিংয়ের নতুন গানের মিউজিক ভিডিয়ো ‘দিল কো মেয়নে দি কসম’ -এ দেখা যাবে এই জুটিকে। 

বন্ধ করুন