বাংলা নিউজ > বায়োস্কোপ > রেভ পার্টিতে ভুয়ো NCB অফিসারদের হানা, ৪০ লক্ষ টাকা দাবি! আত্মঘাতী অভিনেত্রী
আত্মঘাতী অভিনেত্রী
আত্মঘাতী অভিনেত্রী

রেভ পার্টিতে ভুয়ো NCB অফিসারদের হানা, ৪০ লক্ষ টাকা দাবি! আত্মঘাতী অভিনেত্রী

  • ভুয়ো এনসিবি আধিকারিকদের তোলাবাজির জের, আত্মহত্যা করলেন ভোজপুরী অভিনেত্রী। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের মাদকযোগ নিয়ে সরগরম গোটা দেশ। সম্প্রতি এনসিবির হাতে গ্রেফতার হয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খানও। সেই নিয়েও কম জলঘোলা হয়নি। কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার এক শীর্ষ আধিকারিকের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ পর্যন্ত উঠেছে। তবে এই বিতর্কের মাঝেই এমন এক কাণ্ড ঘটল মুম্বইতে যা সকলকে অবাক করে দিচ্ছে। 

ভুয়ো এনসিবি অফিসার সেজে দিন কয়েক আগেই এক রেভ পার্টিতে হানা দেন দুই ব্যক্তি। সান্তাক্রুজের এক হোটেলে বন্ধুদের নিয়ে পার্টিতে মশগুল ছিলেন এক ভোজপুরী অভিনেত্রী। এরপরই তাঁর কাজ থেকে ২০ লক্ষ টাকা দাবি করে ওই দুই ভুয়ো এনসিবি অফিসার। টাকা না দিলে মাদককাণ্ডে ফাঁসিয়ে দেওয়ার হুমকিও দিতে থাকেন। মুম্বই পুলিশ জানিয়েছে, ২৮ বছর বয়সী ওই অভিনেত্রী ভোজপুরী ছবিতে কাজ করত, এবং যোগেশ্বরীতে একটি অ্যাপার্টমেন্ট ভাড়া করে থাকত। গত ২৩শে ডিসেম্বর নিজের বাড়িতেই আত্মহত্যা করে ওই অভিনেত্রী। এরপরই পুলিশের কাছে তাঁর বন্ধুরা জানায়, লাগাতার হুমকির মুখে পড়ছিলেন অভিনেত্রী, তার কাছ থেকে টাওয়া দাবি করা হচ্ছিল। 

এরপর স্বতঃপ্রণোদিত উদ্যোগে এফআইআর দায়ের করে মামলার তদন্ত শুরু করে অম্বোলি পুলিশ থানা। খুব বেশি সময় লাগল না পুলিশের, মাত্র তিন দিনের মধ্যেই সুরজ পরদেশি (৩২), প্রবীণ ওয়ালিম্বে (২৮) নামের দুই ভুয়ো এনসিবি আধিকারিককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, প্রয়াত অভিনেত্রী ও তাঁর বন্ধুরা অনেক কাকুতি-মিনতি করেছিল ভুয়ো এনসিবি আধিকারিকদের কাছে। মাদককাণ্ডে ফাঁসিয়ে না দেওয়ার শর্তে প্রথমে তাঁদের থেকে ৪০ লক্ষ টাকা দাবি করেছিল দুই অভিযুক্ত, পরে ২০ লক্ষ টাকায় মামলা রফাদফা হয়। 

আত্মঘাতী অভিনেত্রীর বন্ধুরা জানিয়েছে, ওই ঘটনার পর থেকেই অবসাদে ভুগছিলেন নায়িকা। বিরাট অঙ্কের টাকা কোথা থেকে জোগাড় হবে তা ভেবে উড়েছিল রাতের ঘুম। পুলিশ জানিয়েছে, গোটা ঘটনার সঙ্গে জড়িত রয়েছে আসির কাজি নামে অভিনেত্রীর এক বন্ধু। আপতত পলাতক সে, আসির কাজির খোঁজ চালাচ্ছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচণা), ১৭০ (সরকারি আধিকারিকের ছদ্মবেশ ধরা), ৪২০ (জালিয়াতি), ৩৮৪,৩৮৮, এবং ৩৮৯ (তোলাবাজি), ৫০৬ (ভয় দেখানো), ১২০ বি (অপরাধমূলক ষড়যন্ত্র) ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

 

বন্ধ করুন