বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা জর্জরিত সময়ে বাড়িতে একা পার্টি করার পদ্ধতি শেখালেন অভিনেত্রী মিথিলা পালকর
অভিনেত্রী মিথিলা পালেকর.    ছবি সৌজন্যে - ট্যুইটার
অভিনেত্রী মিথিলা পালেকর.    ছবি সৌজন্যে - ট্যুইটার

করোনা জর্জরিত সময়ে বাড়িতে একা পার্টি করার পদ্ধতি শেখালেন অভিনেত্রী মিথিলা পালকর

করোনা জর্জরিত সময়ে সরকার যখন বারবার নির্দেশ দিচ্ছেন অকারণে বাড়ির বাইরে পা না রাখতে,একই সুর মনোবিদদেরও।বাড়িতেই আনন্দ করতে পরামর্শ তাঁদের।অভিনেত্রী মিথিলা পালকর নেটমাধ্যমে হাতেকলমে শেখালেন সেই পদ্ধতি।

করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে হিমশিম খাচ্ছে দেশ। প্রতিদিন করোনা আক্রান্তদের সংখ্যা বাড়ার পাশাপাশি এই মারণ ভাইরাসে মৃত্যুও হচ্ছে বহু মানুষের। করোনার চোখরাঙানিতে ইতিমধ্যেই জুবুথুবু দেশবাসী। সরকারের তরফে বারবার প্রচার করা হচ্ছে এই সংকটের সময়ে যতটা সম্ভব বাড়ি থাকতে। নেহাৎ কাজের জন্য বাইরে বেরোলেও আড্ডা,পার্টি নৈব নৈব চ।স্বাভাবিকভাবেই এই মনখারাপের আবহে মানসিক স্বাস্থ্যে প্রভাব পড়তে খানিকটা বাধ্য। তাই মনোবিদদের পরামর্শ বাড়ির পরিবেশে একান্তেই একটু আনন্দ করতে। খানিক সেই সুরই শোনা গেল বলি-অভিনেত্রী মিথিলা পালকরের গলাতেও। বরং ভালো, বাড়িতেই 'পার্টি' করার ব্যাপারটিকে আরও একটু উস্কে দিলেন তিনি। তবে এক্কেবারে নিজের মতো করে,একটু অন্যভাবে।

কোনও লম্বা পোস্ট না লিখে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি আপলোড করেছেন এই অভিনেত্রী। প্রিন্টেড ডিপ নেক ড্রেস পরে নিজের বাড়িতেই পুরোপুরি পার্টির মুডে পোজ দিয়েছেন সেই ছবিতে তিনি। এক হাতে ধরা ওয়াইন গ্লাসে পানীয় আর এক হাতে ধরা ফোনে চোখ তাঁর। ছবি খুঁটিয়ে দেখলেও অভিনেত্রীর আশেপাশে কোনও ইয়ার-দোস্ত চোখে পড়বে না।সম্পূর্ণ এক তিনি। ছবির ক্যাপশনে নিজেই খোলসা করলেন ব্যাপারটা।মিথিলা লেখেন,'একার পার্টির চেহারাটা যেমন হয় আর কী!' সঙ্গে জুড়লেন #কোভিডউজ শব্দটি। এই কঠিন সময়ে কোভিডের সৌজন্যে সবার দুর্ভাগ্যের কথাই পরিষ্কার অভিনেত্রীর এই হ্যাশট্যাগ শব্দের মাধ্যমে।

 

বন্ধ করুন