বাংলা নিউজ > বায়োস্কোপ > উর্মিলা-কঙ্গনার ঝামেলায় অযথা টানা হচ্ছে সানিকে, নাম না করে পালটা দিলেন বেবি ডল!
ক্ষুদ্ধ সানি (ছবি-ইনস্টাগ্রাম)
ক্ষুদ্ধ সানি (ছবি-ইনস্টাগ্রাম)

উর্মিলা-কঙ্গনার ঝামেলায় অযথা টানা হচ্ছে সানিকে, নাম না করে পালটা দিলেন বেবি ডল!

  • উর্মিলাকে সফট পর্ণস্টার বলে কটাক্ষ করেছিলেন কঙ্গনা। সাফাই দিতে গিয়ে পর্দার কুইন টেনে আনেন সানিকে। বলেন-সানিকে এই ইন্ডাস্ট্রি গ্রহণ করেছে..ভুয়ো নারীবাদীদের কাছে সফট পর্ণস্টার শব্দটা অবমাননাকর বলে মনে হচ্ছে কেন?’

কঙ্গনা বনাম উর্মিলা যুদ্ধে আচমকাই ঢুকে পড়লেন সানি লিওন। সৌজন্যে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত স্বংয়। মহারাষ্ট্র সরকারের পর সদ্যই উর্মিলা মাতোন্ডকারের সঙ্গে বাকযুদ্ধে জড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত। টুইটারে জারি থাকা এই বাকযুদ্ধ অন্যমাত্রা নেয় যখন কঙ্গনা এক সাক্ষাত্কারে উর্মিলাকে ‘সফট পর্ণস্টার’ বলে কটাক্ষা করেন। পরবর্তী সময়ে টুইটারে এই উপমা ব্যবহারের সাফাই দিতে গিয়ে অযাচিতভাবেই গোটা বিষয়ের মাঝে সানি লিওনকে টেনে আনেন কঙ্গনা। তারপরই নাম না করে কঙ্গনাকে একহাত নিলেন সানি। 

শুক্রবার সানি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করে লেখেন, ‘লাঞ্চ ডেট! বিশ্বে ঘটে চলা নাটক দেখছি!’ অপর একটি ছবিতে আরও স্পষ্ট বার্তা দেন সানি। বেবি ডল লেখেন- এটা আমাকে আবাক করে যে মানুষরা আপনার সম্পর্কে কিছুই জানে না,তাঁরাই আপনাকে নিয়ে সবচেয়ে বেশি কথা বলে'। নিমেষেই ভাইরাল হয়ে যায় এই পোস্ট। হু হু গতিতে বাড়ছে লাইকের সংখ্যা।

View this post on Instagram

Lunch date! Catching up on world drama!

A post shared by Sunny Leone (@sunnyleone) on

উর্মিলাকে ‘সফট পর্ণস্টার’ বলে কটাক্ষ করার বিষয়টি নিয়ে সাফাই স্বরূপ কঙ্গনা বলেন ‘ স্বাধীনচেতা ব্রিগেড একবার এক জনপ্রিয় লেখককে ভার্চুয়ালি পিঠিয়ে মেরেছিল এই কথা বলবার জন্য যে সানির মতো ব্যক্তিত্বরা রোল মডেল হওয়ার যোগ্য নয়। সানিকে এই ইন্ডাস্ট্রি গ্রহণ করেছে, গোটা দেশ গ্রহণ করেছে একজন শিল্পী হিসাবে। হঠাত্ করে এই ভুয়ো নারীবাদীদের কাছে সফট পর্ণস্টার শব্দটা অবমাননাকর বলে মনে হচ্ছে কেন?’

ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাত্কারে উর্মিলা বলেন,’গোটা দেশ ড্রাগের সমস্যায় ভুগছে। ও(কঙ্গনা) কি জানে হিমাচল ড্রাগের আঁতুরঘর? ওর উচিত নিজের রাজ্য থেকে সাফাই অভিযান শুরু করা’।

টাইমস নাও চ্যানেলে পালটা জবাব দেন কঙ্গনা। বলেন- ‘আমার লড়াইটাকে নিয়ে ঠাট্টা করবার চেষ্টা চালাচ্ছে উর্মিলা’। এখানেই থেমে থাকেননি অভিনেত্রী, উর্মিলার উপর ব্যক্তিগত আক্রমণ শানালেন। উর্মিলাকে ‘সফট পর্ণস্টার’ বলে একহাত নেন কঙ্গনা। যোগ করেন কেউই উর্মিলাকে তাঁর অভিনয় দক্ষতার জন্য চেনে না।

মার্কিন মুলুকে একটা সময় অন্যতম সফল পর্ণস্টার ছিলেন সানি লিওন। কানাডায় বেড়ে উঠা প্রবাসী ভারতীয় করণজিত কৌর - সানি নামেই নিজের পেশাগত জীবন শুরু করেছিলেন একজন অ্যাডাল্ট ছবির নায়িকা হিসাবে। পরবর্তী সময়ে সেই জগতকে বিদায় জানিয়ে বলিউডে নিজের কেরিয়ার শুরু করেন সানি। ২০১২ সালে মুক্তি পায় সানির প্রথম বলিউড ছবি- জিসম টু।

View this post on Instagram

Afternoon date with @dirrty99 😍

A post shared by Sunny Leone (@sunnyleone) on

আপতত লস অ্যাঞ্জেলসে রয়েছেন সানি। স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তিন সন্তান- নিশা,আশের ও নোওয়াকে নিয়েই সময় কাটাছে সানির।

শেষবার স্লিটসভিলায় দর্শক দেখেছে সানিকে। বলিউডের পর্দা থেকে বেশ কিছু দিন গায়েব রয়েছেন সানি। স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা গেলেও ২০১৭ সালের তেরা ইনেজার ছবিতেই শেষবার লিড রোলে পাওয়া গেছে বেবি ডলকে। মুক্তির অপেক্ষায় রয়েছে সানির তেলুগু ছবি বীরামাদেবী।

বন্ধ করুন