বাড়ি > বায়োস্কোপ > করোনা আক্রান্ত আফতাব শিবদাসানি, হোম কোয়ারেন্টাইনে অভিনেতা
কোভিড ১৯ পজিটিভ আফতাফ (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
কোভিড ১৯ পজিটিভ আফতাফ (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

করোনা আক্রান্ত আফতাব শিবদাসানি, হোম কোয়ারেন্টাইনে অভিনেতা

  • কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আফতাবের। রয়েছে জ্বর এবং শুকনো কাশি, তবে চিকিত্সকে পরামর্শ মেনে বাড়িতেই রয়েছেন অভিনেতা।

এবার করোনা রিপোর্ট পজিটিভ এল অভিনেতা আফতাব শিবদাসানির। মুম্বইতে করোনার প্রকোপ ক্রমেই বাড়ছে, এবং সেই তালিকায় এবার যুক্ত হল আরও এক বলিউড তারকার নাম। সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের করোনা আক্রাম্ত হওয়ার খবর জানিয়েছেন আফতাব নিজেই। হালকা জ্বর এবং শুকনো কাশিতে ভুগছেন অভিনেতা, সেই কারণেই করোনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। এদিন তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এল। আপতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন আফতাব শিবদাসানি। 

আফতাব ইনস্টাগ্রামে লেখেন, ‘ হ্যালো, আশা করছি সকলে ভালো আছো এবং নিজেদের খেয়াল রাখছো। আমরা হালকা উপসর্গ ছিল, জ্বর এবং শুকনো কাশি হচ্ছিল কয়েকদিন ধরে। এবং সেই কারণেই আমি কোভিড-১৯ পরীক্ষা করাই। দুর্ভাগ্যবশত আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমাকে চিকিত্সকরা হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছে। আমি সকলকে অনুরোধ করছি যারা সাম্প্রতিক সময়ে আমার সংস্পর্শে এসেছেন দয়া করে নিজেদের করোনা পরীক্ষা করিয়ে নিন এবং সুরক্ষিত থাকুন।.. আমরা একসঙ্গে যৌথভাবে এই লড়াই নিঃসন্দেহে জয়ী হব’।

View this post on Instagram

🙏🏼🍀❤️

A post shared by Aftab Shivdasani (@aftabshivdasani) on

মহারাষ্ট্র সরকারের তরফে নির্দেশ মেলবার পরেই করোনা আবহে শ্যুটিং শুরু করেছিলেন হাতেগোনা যে কয়েকজন বলিউড অভিনেতা তার মধ্যে অন্যতম আফতাব। গত মাসে হিন্দুস্তান টাইমসকে অভিনেতা বলেন, ‘ এখন শ্যুটিং চলাকালে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখাটাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ, কারণ এখন শ্যুটিংয়ে শারীরিক দূরত্ব বজায় রাখা বাধ্যতামূলত। সকলকে করোনা পরীক্ষা করা হচ্ছে, স্যানিটাইজ করা হচ্ছে সেট, সরঞ্জাম তবে একটা শঙ্কা তো থেকেই যায়। আসলে করোনা আমাদের শেখাচ্ছে আমাদের জীবন এবং স্বাধীনতাটাকে আমাদের আরও গুরুত্ব দিতে হবে। ছোটো ছোটো বিষয়গুলোর মধ্যে আনন্দ খুঁজে নিতে হবে’।

দিন কয়েক আগেই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলিউডের লাভ বার্ডস অর্জুন কাপুর ও মালাইকা আরোরার। এবার করোনার কবলে পড়লেন আফতাব। অভিনেতাকে সম্প্রতি দেখা গেছে দীপক তিজোরির টম, ডিক অ্যান্ড হ্যারিতে। জিফাইভের জন্য নিজের প্রথম ওয়েব সিরিজ পয়জন-২ শ্যুটিং সারছিলেন আফতাব। 

বন্ধ করুন