বাড়ি > বায়োস্কোপ > করোনা আক্রান্ত অর্জুন কাপুর, হোম আইসোলেশনে রয়েছেন তারকা
ব্রেকিং নিউজ

করোনা আক্রান্ত অর্জুন কাপুর, হোম আইসোলেশনে রয়েছেন তারকা

করোনা আক্রান্ত অর্জুন কাপুর 
করোনা আক্রান্ত অর্জুন কাপুর 

  • কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর জানালেন অর্জুন কাপুর। উপসর্গহীন করোনা পজিটিভ অর্জুন। রয়েছেন হোম আইসোলেশনে।

এবার করোনার কবলে বলিউডের 'ইশকজাদে' অর্জুন কাপুর। রবিবার দুপুরে সোশ্যাল মিডিয়া পোস্টে করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন অর্জুন স্বয়ং। তবে শরীরে করোনার কোনওরকম উপসর্গ নেই অভিনেতার। হোম আইসোলেশনে রয়েছেন অর্জুন কাপুর, সে কথাও জানিয়েছেন তিনি।

View this post on Instagram

🙏🏽

A post shared by Arjun Kapoor (@arjunkapoor) on

ইনস্টাগ্রামে একটি বিবৃতিতে অর্জুন লেখেন, ‘এটা আমার কর্তব্য আপনাদের সকলকে জানানো যে আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। যদিও আমি সুস্থ রয়েছে এবং কোনও উপসর্গ নেই। আমি বাড়িতেই আইসোলেশনে রয়েছি এবং চিকিত্সকদের পরামর্শ মেনে চলছি এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষে সব কথা মানছি। আপনাদের সকলে আগাম ধন্যবাদ জানাচ্ছি আপনাদের সমর্থনের জন্য এবং আমি নিজের স্বাস্থ্য সম্পর্কে আগামী কয়েকদিনে ফের আপটেড দেব। এটা একটা অভূতপূর্ব কঠিন সময় তবে আমার বিশ্বাস রয়েছে মানবতার উপর যে আমরা এই লড়াইয়ে জয়ী হবই'।

এর আগে অতিমারীর করোনার কবলে পড়েছেন বচ্চন পরিবারের চার সদস্য। অমিতাভ, অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যা ভর্তি হয়েছিলেন হাসপাতালেও। মে মাসে অর্জুন কাপুরের বাবা বনি কাপুরের বাড়ির হাউজ স্টাফও করোনা আক্রান্ত হয়েছিলেন। 

অর্জুনের ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে পরিণীতি চোপড়া, মুকেশ ছাবরা,হর্ষবর্ধন কাপুর, নিমরিত কৌর সহ বলি পরিবারের বহু সদস্যই ‘গেট ওয়েল সুন’ বার্তা দিয়েছেন।

অর্জুন কাপুরের পরবর্তী ছবি হতে চলেছে ভূত পুলিশ। এই হরর কমেডিতে সারা আলি খান ও রকুল প্রীত সিংয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অর্জুন।

বন্ধ করুন