বাংলা নিউজ > বায়োস্কোপ > চলে গেলেন অভিনেতা ফারাজ খান! কাজে এল না সলমনের সাহায্য
ফের মৃত্যু বলিউডে!
ফের মৃত্যু বলিউডে!

চলে গেলেন অভিনেতা ফারাজ খান! কাজে এল না সলমনের সাহায্য

  • মস্তিষ্কে সংক্রমণ নিয়ে গত মাস থেকেই বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা। 

শেষরক্ষা হল না, মৃত্যুর সঙ্গে যুদ্ধে হেরে গেলেন অভিনেতা ফারাজ খান। আজ সকালে বেঙ্গালুরুর এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন নব্বইয়ের দশকের এই জনপ্রিয় অভিনেতা। ফারাজের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনেত্রী, পরিচালক পূজা ভাট। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল মাত্র ৫০ বছর!

 মস্তিষ্কে সংক্রমণ প্রায় এক মাস ধরে বেঙ্গালুরুর এক হাসপাতালে আইসিইউতে ভর্তি ছিলেন অভিনেতা। গত ১৪ অক্টোবর সামনে আসে মস্তিষ্কে সংক্রমণের জন্য তিনটি অস্ত্রোপচার হয়েছে তাঁর, বেঙ্গালুরুর হাসপাতালে ভর্তি অভিনেতা পাঞ্জা লড়ছেন মৃত্যুর সঙ্গে। দিনে দিনে তাঁর অবস্থার আরও অবনতি হচ্ছিল। অবশেষে বুধবার সব লড়াইয়ে ইতি। 

নব্বইয়ের দশকে ফরেব, মেহেন্দির মতো ছবিতে অভিনয় করেছেন ফারাজ। দর্শকদের কাছে তিনি সবচেয়ে বেশি পরিচিত রানি মুখোপাধ্যায়ের বিপরীতে মেহেন্দি ছবিতে অভিনয়ের জন্যই। 

পরিবারের তরফে গত মাসেই জানানো হয়ছিল প্রায় এক বছর ধরে সর্দি-কাশিতে ভুগছিলেন অভিনেতা, এরপর আচমকা তাঁর বুকে সংক্রমণ দেখা যায়। সম্প্রতি সেটি মারাত্মক আকার ধারণ করলে চিকিত্সকরা তাঁকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেয় কিন্তু তাঁর আগেই অভিনেতার মধ্যে খিঁচুনি ভাব লক্ষ্য করা যায়। পরে জানা যায় হার্পিস ইনফেকশনের কারণে এই পরিস্থিতি তাঁর, অভিনেতার ততদিনে মস্তিষ্কে সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আর্থিক সাহায্যের আপিল জানিয়েছিল পরিবার, সেই সময় অসুস্থ ফারাজ খানের পাশে দাঁড়ান পূজা ভাট, সলমন খানরা। 

২০২০ সালে বলিউডে মৃত্যুশোক অব্যাহত রয়েছে। একের পর এক তারকা খসে পড়েছেন। ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খান, সরোজ খান থেকে গোটা দেশকে নাড়িয়ে দেওয়া সুশান্ত সিং রাজপুতের মৃত্যু! সবমিলিয়ে স্বজন হারানোর যন্ত্রণা পিছু ছাড়ছে না বলিউড ও হিন্দি ছবিপ্রেমী মানুষদের। 

বন্ধ করুন