প্রধানমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে ১ কোটি টাকার অনুদান দিলেন কার্তিক আরিয়ান (IANS)
প্রধানমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে ১ কোটি টাকার অনুদান দিলেন কার্তিক আরিয়ান (IANS)

সাবাশ! করোনা তহবিলে ১ কোটি টাকার অনুদান দিলেন কার্তিক আরিয়ান

  • 'আমি যে টাকা উপার্জন করেছি, সেটা শুধুমাত্র আমার দেশবাসীর জন্য', মহামারী করোনায় জর্জরিত ভারতবাসীর পাশে দাঁড়ালেন বি-টাউনের এই তরুণ তুর্কি।

করোনা মোকাবিলায় দেশবাসীর দিকে আগেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বহু বলিউড তারকা। অক্ষয় কুমার, বরুণ ধাওয়ান, সলমন থেকে অনুষ্কা শর্মা-তালিকাটা বেশ দীর্ঘ। এবার এই তালিকায় যুক্ত হলেন কার্তিক আরিয়ান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর করোনা তহবিলে ১ কোটি টাকার অনুদান দিলেন অভিনেতা কার্তিক আরিয়ান। এদিন সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়ে সোনু কে টিট্টু কি সুইটি তারকা লেখেন, এই সময় আরও বেশি করে একে অপরের পাশে দাঁড়ানোর প্রয়োজন রয়েছে। আসুন আমরা সবাই এগিয়ে আসি'।



কার্তিক জানিয়েছেন, রাষ্ট্রের পাশে দাঁড়ানোর জরুরি সময় এসেছে। আমি আজকে যে জায়গায় রয়েছে, যে টাকা উপার্জন করেছি, সেটা ভারতের মানুষের জন্য, আর তাই আমাদের জন্য আমি ১ কোটি টাকা পিএম কেয়ার ফান্ডে অনুদান হিসাবে দিতে চাই। আমি আমার ভারতীয় বন্ধুদের আর্জি জানাচ্ছি নিজেদের সাধ্য মতো সাহায্যের হাত বাড়িয়ে দিতে।

করোনা মোকাবিলায় ২৫ কোটি টাকার অনুদান দিয়েছেন অক্ষয় কুমার, সাহায্যের হাত বাড়িয়ে দেশবাসীর জন্য ১২ কোটি টাকার অনুদান দিয়েছেন টি-সিরিজ কর্নধার ভূষণ কুমার। এছাড়াও প্রধানমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে অনুদান দিয়েছেন বরুণ ধাওয়ান (৩০ লক্ষ), কার্তিকের পতি, পত্নী অউর ওহ কোস্টার ভূমি পেদেনকর (৩০ লক্ষ), কপিল শর্মা (৫০ লক্ষ) সহ বহু বলিউড তারকা।

জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ও করোনা মোকাবিলায় ১.৫ কোটি টাকার অনুদান দিয়েছেন। এই বাঙালি ফ্যাশন ডিজাইনার ১ কোটি টাকার অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রীর তহবিলে, অন্যদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের করোনা রিলিফ ফান্ডে ৫০ লক্ষ টাকার অনুদান দিয়েছেন তিনি।



বন্ধ করুন