বাংলা নিউজ > বায়োস্কোপ > Aashiqui 3: আশিকি দেখেই বড় হওয়া,আশিকি ৩-র নায়ক হচ্ছেন কার্তিক আরিয়ান, পরিচালকের আসনে বাঙালি
আশিকি ৩-র নায়ক কার্তিক

Aashiqui 3: আশিকি দেখেই বড় হওয়া,আশিকি ৩-র নায়ক হচ্ছেন কার্তিক আরিয়ান, পরিচালকের আসনে বাঙালি

  • Kartik Aaryan to star in Aashiqui 3: আশিকি ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবির নায়ক হচ্ছেন কার্তিক আরিয়ান। রাহুল রায়, আদিত্য রায় কাপুরের পর এবার কার্তিক আরিয়ানের লাগামছাড়া প্রেমের গল্প দেখবে দর্শক।

‘আশিকি’ মানেই প্রেম আর নস্টালজিয়ার এক অদ্ভূত মিশেল। নব্বইয়ের দশকের এই কাল্ট ছবির সিক্যুয়েল সুপারহিট। আদিত্য-শ্রদ্ধার অপূর্ণ প্রেমের আখ্যান দেখে চোখের কোণ ভেজেনি এমন দর্শক খুঁজে পাওয়া মুশকিল। এবার ‘আশিকি ৩’র ঘোষণা হয়ে গেল। আশিকী ফ্রঞ্চাইসির তিন নম্বর ছবির নায়ক হচ্ছেন এই জেনারেশনের হার্টথ্রব নায়ক কার্তিক আরিয়ান।

‘আশিকি’-র এই তৃতীয় পর্ব পরিচালনার দায়িত্বে থাকছেন বাঙালি পরিচালক অনুরাগ বসু। ছবি ঘোষণার দিন কার্তিক জানালেন, ‘আশিকী’র বিরাট ফ্যান তিনি। ১৯৯০ সালে মুক্তি পাওয়া ‘আশিকী’তে লিড রোলে অভিনয় করেছিলেন রাহুল রায় এবং অনু আগারওয়াল। যা পরিচালনার দায়িত্বে ছিলেন মহেশ ভাট। অন্যদিকে ‘আশিকি’ ২ পরিচালনা করেন মোহিত সুরি। বক্স অফিসে দুটো ছবিই ছিল ব্লকবাস্টার হিট। এদিন সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করে কার্তিক লেখেন, ‘টিম এ’। 

ভ্যারাইটি ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে কার্তিক জানিয়েছেন, ‘কালজয়ী ছবি ‘আশিকি’ দেখে আমি বড় হয়েছি। ‘আশিকি ৩’-এ কাজ করা যেন স্বপ্ন সত্যি হওয়ার মতো। আমি এই সুযোগের জন্য ভূষণ কুমার এবং মুকেশ ভাটের কছে সত্যিই কৃতজ্ঞ। তা ছাড়া আমি অনুরাগ বসুর কাজের এক জন বড় ভক্ত। তাঁর সঙ্গে কাজ করারও সুযোগ পেয়ে গেলাম। আমি অনেক কিছু শিখতে পারব’।

কার্তিকের শেয়ার করা গ্রুপ ছবিতে অনুরাগ বসুর পাশাপাশি দেখা মিলল ছবির দুই প্রযোজক ভূষণ কুমার, মুকেশ ভাট এবং সঙ্গীত পরিচালক প্রীতমের। পাশাপাশি এদিন ছবির লোগো পোস্টার সামনে আনে টিম ‘আশিকি ৩’। যেখানে অরিজিৎ সিং-এর মন ছোঁয়া কন্ঠে শোনা গেল- ‘অব তেরে বিন জিলেঙ্গে হাম’ গানটি।

বক্স অফিসে কার্তিকের শেষ রিলিজ ছিল ‘ভুল ভুলাইয়া ২’। যা ২০০ কোটির বেশি টাকা কামিয়েছে বক্স অফিসে। পরবর্তীতে রোহিত ধাওয়ানের ‘শাহজাদা’তে দেখা যাবে কার্তিককে। আপতত ‘সত্যপ্রেম কি কথা’র শ্যুটিং শুরু করেছেন কার্তিক। এই ছবিতে অভিনেতার বিপরীতে রয়েছেন কিয়ারা আডবানি। 

আশিকি ৩-তে কার্তিকের নায়িকা কে হতে চলেছেন তা এখন স্পষ্ট নয়। নতুন কোনও মুখ নাকি বলিউডের চেনা সুন্দরী হবেন এই মিউজিক্যাল লাভ স্টোরির অংশ, সেটাই এখন দেখবার। 

 

বন্ধ করুন