কিরণ কুমার 
 কিরণ কুমার 

ফের করোনার থাবা বলিউডে,আক্রান্ত প্রবীণ অভিনেতা কিরণ কুমার

  • আশ্চর্যজনকভাবে অভিনেতার শরীরে করোনার কোনওরকম উপসর্গর দেখা মেলেনি। জ্বর,কাশি কিংবা শ্বাসকষ্টজনিত কোনরকম সমস্যা নেই তাঁর।

আবার করোনার ছোবল বলিউডের অন্দরমহলে। করোনা আক্রান্ত বর্ষীয়ান বলিউড অভিনেতা কিরণ কুমার। শনিবার এই খবর জানিয়েছেন অভিনেতা স্বয়ং। জানা গিয়েছে ১৪ মে তাঁর করোনার নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে,এরপর থেকে বাড়িতেই কোয়ারেন্টাইনে আছেন কিরণ কুমার। 

নিউজ১৮’কে অভিনেতা জানিয়েছেন আশ্চর্যজনকভাবে তাঁর শরীরে করোনার কোনওরকম উপসর্গর দেখা মেলেনি। ১৪ মে কিছু মেডিক্যাল টেস্টের জন্য তিনি হাসপাতালে যান,সেই সময় অনান্য টেস্টের সঙ্গে করোনার পরীক্ষা করা হয়েছিল। সেই রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। 'আমার শরীরে এখন পর্যন্ত করোনার কোনও লক্ষণ ধরা পড়েনি। আমার পরীক্ষা হয়েছিল ১৪ তারিখ,পরে জানতে পারি টেস্ট রিপোর্ট পজিটিভ।কিন্তু জ্বর,কাশি কিংবা শ্বাসকষ্টজনিত কোনরকম সমস্যা নেই আমার। আমি একদম ঠিক রয়েছি এবং বাড়িতেই রয়েছিষ ১০ দিন হয়ে গেল,এখনও পর্যন্ত কোনরকম লক্ষণ দেখছি না’,জানিয়েছেন ৭৪ বছর বয়সী এই অভিনেতা। 

জানা গিয়েছে আগামী দু-তিনদিনে পুনরায় কিরণ কুমারের করোনা পরীক্ষা করা হবে। অভিনেতা আরও জানান, ‘আমি তৃতীয় তলায় থাকছি, আমার পরিবার দোতলায় থাকে। আমি একাই রয়েছি। বলতে পারেন বর্ডিং স্কুলের দিনগুলো আমি ফিরে পেয়েছি,সব কাজ একা হাতে করছি। আপতত একদম সুস্থ রয়েছি’।

প্রয়াত অভিনেতা জীবন কুমারের পুত্র কিরণ কুমার।রুপোলি পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন তিনি। মিলি,ছজ্জে ছজ্জে কা প্যায়ার,গৃহস্তি,জিন্দেগির মতো ধারাবাহিকে দেখা মিলেছে তাঁর, এছাড়াও মুঝসে দোস্তি করোগে, জুলি,ধড়কনের মতো বলিউডে ফিল্মে অভিনয়ের ছাপ রেখেছেন কিরণ কুমার। 

বলিউডে করোনার থাবা এই প্রথম নয়,এর আগেও মহামারী করোনার শিকার হয়েছেন  সঙ্গীতশিল্পী কণিকা কাপুর, প্রযোজক করিম মোরানি, অভিনেত্রী জোয়া মোরানি। ইনস্টাগ্রাম পোস্টে সপরিবারে করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেতা পূরব কোহলিও। 

 

বন্ধ করুন