স্বাস্থ্যকর্মীদের মাঝে মনোজ বাজপেয়ী (ht ফটো) ডানদিকে দীপিক দোবরিয়াল (ছবি-ইনস্টাগ্রাম)
স্বাস্থ্যকর্মীদের মাঝে মনোজ বাজপেয়ী (ht ফটো) ডানদিকে দীপিক দোবরিয়াল (ছবি-ইনস্টাগ্রাম)

লকডাউনে উত্তরাখণ্ডে আটক মনোজ বাজপেয়ী ও দীপক দোবলিয়ালের স্বাস্থ্য পরীক্ষা

  • বুধবার উত্তরাখন্ডের স্বাস্থ্য মন্ত্রকের তরফে হেলথ স্ক্রিনিং করা হল মনোজ বাজপেয়ী ও দীপক দোবরিয়ালের।মার্চের শুরুতে একটি ছবির শ্যুটিংয়ে নৈনিতাল পৌঁছেছিলেন তাঁরা। লকডাউনে সেখানেই আটকে রয়েছেন।

উত্তরাখন্ডে স্বাস্থ্য পরীক্ষা করা হল অভিনেতা মনোজ বাজপেয়ী ও দীপক ডোবরিয়ালের। নৈনিতালের রামগড়ের কাছে একটি রিসর্টে আপতত আটকে রয়েছেন এই দুই বলিউড অভিনেতা। মার্চ মাসের শুরুতেই একটি ছবির শ্যুটিংয়ে উত্তরাখন্ড পৌঁছেছিলেন তাঁরা, কিন্তু লকডাউনের জেরে সেখানেই আটকে যান। বুধবার উত্তরাখন্ডের স্বাস্থ্য মন্ত্রকের তরফে গোটা ইউনিটের হেলথ স্ক্রিনিং করা হয়। বাদ পড়েননি মনোজ বাজপেয়ী ও দীপিক দোবরিয়াল ।

সপরিবারেই রামগড়ের ওই রিসর্টে রয়েছেন বাজপায়ী। অন্যদিকে পরিবারের থেকে দূরে একাই আটকে রয়েছেন দীপিক দোবরিয়াল। পরিচালক রাম রেড্ডির একটি ছবির শ্যুটিংয়ে নৈনিতাল এসেছিল গোটা ইউনিট। এক সপ্তাহ শ্যুটিংয়ের পরেই লকডাউনের জন্য কাজ বন্ধ হয়ে যায়। উডহাউস রিসর্টে বুধবার মেডিক্যাল স্ক্রিনিং শেষে অভিনেতা মনোজ বাজপেয়ী স্বাস্থ্য কর্মীদের কাজের প্রশংসা করে জানান, 'চিকিত্সকরা মানুষের জীবন বাঁচাতে অসম্ভব ভালো কাজ করছেন। চিকিত্সক এবং স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত সকলের এই প্রচেষ্টাকে কুর্নিশ জানাই। লকডাউন সত্ত্বেও তাঁরা এখানে এসে আমাদের পরীক্ষা করলেন'।


তিনি আরও জানান, প্রথমবার স্ত্রী ও কন্যাকে নিয়ে রামগড়ে এসেছেন মনোজ বাজপেয়ী। তাঁর কথায়, আমার স্ত্রী শাবানা এবং মেয়ের এই জায়গাটা দারুণ পছন্দ হয়েছে। পাখিদের আওয়াজ শুনে ঘুম ভাঙছে। পরিবারের সঙ্গে বিকালে একটু ঘুরতে বার হচ্ছি। হেঁটে কিছুদূর যাচ্ছি। আমি খুব লিখতে ভালোবাসি, ফাঁকা সময়ে কবিতা ও গল্প লেখার সেই কাজ চলছে’।


মনোজ বাজপেয়ীকে সম্প্রতি ব্যাপক সাড়া ফেলেছেন আমাজন প্রাইমের ফ্যামিলি ম্যান-এর সিরিজে। ১লা মে মুক্তি পাবে মনোজ বাজপেয়ী, জ্যাকলিন ফার্নান্দিজের নেটফ্লিক্স ফিল্ম মিস্টার সিরিয়াল কিলার।

বন্ধ করুন