বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজনীতিতে পা রাখছেন সোনু সুদের বোন মালবিকা, লড়বেন পঞ্জাব নির্বাচনে
সোনু সুদ
সোনু সুদ

রাজনীতিতে পা রাখছেন সোনু সুদের বোন মালবিকা, লড়বেন পঞ্জাব নির্বাচনে

  • পঞ্জাব নির্বাচনে লড়বেন সোনু সুদের বোন, একথা নিজেই ঘোষণা করলেন অভিনেতা। যদিও কোন দলের হয়ে লড়বেন সেকথা কিছুই জানাননি। 

রাজনীতির ময়দানে নতুন ইনিংস শুরু করতে চলেছেন অভিনেতা সোনু সুদের বোন মালবিকা। লড়বেন পঞ্জাব নির্বাচনে। রবিবার একথা ঘোষণা করলেন অভিনেতা সোনু সুদ। আগামী বছরের শুরুতে হবে এই বিধানসভা নির্বাচন। তবে কোন দলের হয়ে লড়তে চলেছেন মালবিকা, সেই ব্যাপারে স্পষ্ট করে কিছু জানাননি সোনু।

রবিবার মোগায় এক সাংবাদিক বৈঠকে বোন মালবিকার রাজনীতিতে যোগদানের কথা জানিয়েছেন সোনু। অভিনেতা বলেন, ‘আমার বোন মালবিকা সুদ পঞ্জাবের মানুষের পাশে দাঁড়াবে। তাঁদের জন্য কাজ করবে। তবে কোন দলে তিনি যোগ দেবেন, তা নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।’ সোনু সুদ বলেছেন যে, মালবিকা সম্ভবত মোগার আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বোন মালবিকার সঙ্গে সোনু
বোন মালবিকার সঙ্গে সোনু

সম্প্রতি পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নীর সঙ্গে দেখা করেন সোনু সুদ। মাস তিনেক আগে আম আদমি পার্টিতে যোগ দেওয়ার সম্ভাবনা তৈরি হয়েছিল সোনু সুদের। দিল্লির সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছিলেন বলিউডের এই জনপ্রিয় অভিনেতা। 

দিল্লি সরকারের প্রস্তাবিত ‘ভারত কে মেন্টর’ কর্মসূচির মেন্টর হিসাবে কাজ করার কথা জানা গিয়েছিল। তখন থেকেই সোনুর আপ দলে যোগদানের জল্পনার সূত্রপাত হয়। দেশ কা মেন্টরস' কর্মসূচির জন্য দিল্লিতে অরবিন্দ কেজরিওয়াল নেতৃত্বাধীন আপ সরকার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মনোনীত হয়েছেন তিনি। 

 

 

বন্ধ করুন