বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তুমি ছাড়া আমার জীবন শূন্য’! মা না-থাকার যন্ত্রণা এভাবেই প্রকাশ করলেন সোনু সুদ
সোনু সুদ। 
সোনু সুদ। 

‘তুমি ছাড়া আমার জীবন শূন্য’! মা না-থাকার যন্ত্রণা এভাবেই প্রকাশ করলেন সোনু সুদ

  • প্রয়াত মাসের জন্মদিনে মন ছুঁয়ে যাওয়া বার্তা শেয়ার করলেন সোনু।

বহুদিন আগেই মা-কে হারিয়েছেন করোনার মসিহা সোনু সুদ। মায়ের জন্মদিনে আবেগঘন পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সোনু। মায়ের ছবি শেয়ার করে দিলেন একরাশ মন খারাপের বার্তা। এর আগে ফাদার্স ডে উপলক্ষে বাবাকে নিয়ে আবেগতাড়িত পোস্ট করেছিলেন অভিনেতা। 

ইনস্টাগ্রামে মায়ের বেশকিছু ছবি শেয়ার করলেন তিনি। সাদা কালো ছবি গুলি সোনুর মায়ের বিয়ের সময়ের ও একটি বিয়ের পর তোলা হয়েছে। সেগুলি শেয়ার করে সোনু লিখেছেন, ‘শুভ জন্মদিন মা। যদি প্রতি বছর তোমায় জড়িয়ে ধরে ব্যক্তিগতভাবে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারতাম! জীবনের যে পাঠ তুমি আমায় দিয়ে গিয়েছ তার জন্য তোমায় ধন্যবাদ। তোমাকে কথা দিচ্ছি, সবসময় নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। তোমাকে গর্বিত করব এভাবেই।’ তিনি আরও লেখেন, ‘যেখানেই আছ ভালো থেক। আর এভাবেই আমাকে সঠিক পথ দেখিও। তোমায় অনেক ভালোবাসি।’

সোনু লেখেন, মায়ের প্রতি ভালোবাসা এভাবে ভাষায় প্রকাশ করা তাঁর পক্ষে সম্ভব নয়। তিনিই জানেন, তিনি মা-কে কতটা ভালোবাসেন। সুনীল শেঠি, ফারহা খান, এষা গুপ্তা-র মতো তারকারা সোনুর এই পোস্টে ভালোবাসা জানিয়েছেন। সঙ্গে অভিনেতাকে আশ্বাস দিয়েছেন, মায়েরা সবসময় সন্তানের সঙ্গেই থাকে। 

করোনায় যেভাবে দেশবাসীর পাশে থেকে তাঁদের সাহায্য করে গিয়েছেন সোনু, তাতে তিনি এখন গরীবের ‘মসিহা’। গোটা দেশ সোনু-র প্রতি ভালোবাসা উজার করে দিয়েছে নানা সময়। কখনও তাঁর পোস্টার পুজো করা হয়েছে। কখনও তাঁর সঙ্গে দেখা করতে বিহার থেকে হেঁটে মুম্বই এসেছেন কেউ কেউ। হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা থেকে শুরু করে ওষুধ ও অক্সিজেন-সহ নানা সাহায্য করেছেন নিস্বার্থভাবে। 

বন্ধ করুন