বাংলা নিউজ > বায়োস্কোপ > কলকতায় করোনা পজিটিভ ‘অক্টোবর’ খ্যাত বনিতা সান্ধু, ভর্তি হলেন না বেলেঘাটা আইডি-তে
চূড়ান্ত নাটক……
চূড়ান্ত নাটক……

কলকতায় করোনা পজিটিভ ‘অক্টোবর’ খ্যাত বনিতা সান্ধু, ভর্তি হলেন না বেলেঘাটা আইডি-তে

  • চরম নাটক! চার ঘন্টা ধরে হাসপাতাল চত্বরে অ্যাম্বুলেন্সের মধ্যে বসে রইলেন এই ব্রিটিশ অভিনেত্রী। সাফ কথা- সরকারি হাসপাতালের পরিকাঠামো পছন্দ নয়, ভর্তি হবেন না। 

ছবির শ্যুটিংয়ে কলকাতা এসে কোভিড পজিটিভ অক্টোবর খ্যাত অভিনেত্রী বনিতা সান্ধু। তবে কিছুতেই বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হলেন না নায়িকা! সোমবার সন্ধ্যায় সরকারি হাসপাতালের সামনে অ্যাম্বুলেন্সেই চার ঘন্টা ধরে বসেছিলেন বানিতা, কিছুতেই সরকারি স্বাস্থ্যকর্মীরা তাঁকে রাজি করাতে পারলেন না হাসপাতালে ভর্তি হওয়ার জন্য।

'কবিতা অ্যান্ড টেরেসা' নামের একটি ছবির শ্যুটিংয়ে কলকাতায় এসেছেন অভিনেত্রী।সুইজারল্যান্ড থেকে লন্ডন, দুবাই হয়ে গত ৩০ ডিসেম্বর কলকাতা এসেছেন বনিতা, খবর সূত্রের। দমদম এয়ারপোর্টে অভিনেত্রীর নমুনা সংগ্রহ করা হয়েছিল রিপোর্ট পসিজিট এলে তাঁকে চিত্তরঞ্জন ন্যাশনাল হাসপাতালে (নিউটাউন) ভর্তি করা হয়। দ্বিতীয়বার পরীক্ষা করা হলেও তাঁর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। সেখান থেকেই তাঁকে আজ নিয়ে যাওয়া হয় বেলেঘাটা আইডিতে। অ্যাম্বুলেন্স নিয়ে আইডির সামনে থেকেই ফিরে যেতে চাইলে পুলিশ বাধা দেয়, খবর যায় স্বাস্থ্য দফতরে- তবে নাছোড় বান্দা অভিনেত্রী। আইডির পরিকাঠামো পছন্দ হয়নি বনিতার- সরকারি হাসপাতালে কিছুতেই ভর্তি হবেন না তিনি। এরপর খবর যায় ব্রিটিশ দূতাবাসে, কারণ বনিতা ব্রিটেনের নাগরিক। এরপর দূতাবাসের মধ্যস্থতায় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় বনিতাকে। ফের পরীক্ষা করে দেখা হবে করোনার নয়া স্ট্রেনে অভিনেত্রী আক্রান্ত কিনা। ইংল্যান্ডেই প্রথম করোনার নয়া স্ট্রেনের হদিশ মিলেছিল। ভারতেও ইতিমধ্যেই নতুন স্ট্রেনে আক্রান্ত কয়েকজনের হদিশ মিলেছে, যা নিয়ে তৈরি হয়েছে নতুন আতঙ্ক।

উল্লেখ্য, এখনও পর্যন্ত কেবলমাত্র বেলেঘাটা আইডি ও মেডিক্যাল কলেজেই ব্রিটিশ যুক্তরাজ্য থেকে আসা আক্রান্তদের জন্য বিশেষ ওয়ার্ডের ব্যবস্থা করেছে স্বাস্থ্য দফতর। সেই কারণেই অভিনেত্রীকে বেলেঘাটা আইডি-তে ভর্তি হওয়ার জন্য নিয়ে যাওয়া হয়েছিল।

 

বন্ধ করুন