বাংলা নিউজ > বায়োস্কোপ > Kajol: মুম্বইতে নিজের বাড়ি ভাড়ায় দিল কাজল! মাসিক ভাঙার অঙ্ক শুনলে খাবেন ভ্যাবাচ্যাকা

Kajol: মুম্বইতে নিজের বাড়ি ভাড়ায় দিল কাজল! মাসিক ভাঙার অঙ্ক শুনলে খাবেন ভ্যাবাচ্যাকা

কাজল।

বলিউড অভিনেতারা বর্তমানে বাড়ি ভাড়ায় দেওয়া শুরু করেছেন বাড়তি রোজগারের পথ হিসেবে। 

বলিউড তারকারা অভিনয় ছাড়াও অন্য পথে টাকা রোজগারের সুযোগ ছাড়েন না কখনো। অভিনয় বলতে শুধু সিনেমা নয়, বিজ্ঞাপনে মুখ দেখিয়েও বছরে কোটি কোটি টাকা রোজগার করেন। সঙ্গে নানা ইভেন্ট, ফ্যাশন শো, মডেলিং তো আছেই! যদিও বেশ কয়েকবছর ধরে আরও একটা ট্রেন্ড লক্ষ্য করা যাচ্ছে। তা হল বাড়ি ভাড়া দেওয়া। সইফ আলি খান, অমিতাভ বচ্চন, সলমন খানরা এই কাজ করছিলেনই। এবার সেই পথে হাঁটলেন কাজলও!

খবর রয়েছে মুম্বইয়ের পোয়াইয়ের হীরানন্দিনী গার্ডেনসের একটি বিলাসবহুল আবাসনের ১ তলার ফ্ল্যাটটি ভাড়া দিতে চলেছেন কাজল। আর মাসিক ভাঙার অঙ্ক শুনলে চোখ কপালে উঠবে আপনার। সিকিফরিটি ডিপোজিট হিসেবে জমা রাখতে হবে ৩ লাখ। আর প্রথম বছর মাসে দিতে হবে ৯০ হাজার টাকা ভাড়া। পরের বছর তা বেড়ে হবে ৯৬ হাজার ৭৫০ টাকা। ইতিমধ্যেই ভাড়াটিয়ার সাথে চুক্তি সেরে ফেলেছেন অজয়-পত্নী। 

কাজল আর অজয় যদিও এখন থাকেন জুহুর বাংলোতে। যার বাজারমূল্য ৬৫-৭০ কোটি। অমিতাভ, হৃতিক, অক্ষয়দের প্রতিবেশী তিনি। কিছুদিন আগেই অমিতাভের বাড়ি ভাড়া নিয়ে খবরের শিরোনামে এসেছিল কৃতি শ্যানন। যার জন্য মাসে মাসে অমিতাভকে ১০ লক্ষ টাকা ভাড়া দেবেন এই অভিনেত্রী। 

সইফের ২-৩টি বাড়ি ইতিমধ্যেই ভাড়া দেওয়া আছে। অভিনেতা কপিল শর্মা শো-তে এসে কিছুদিন আগেই খোলসা করেছিলেন আগে ভাড়ার সমস্ত কাজ তিনি নিজের হাতেই দেখাশোনা করতেন। তবে ভাড়াটিয়ারা একসময় প্রায়ই তাঁকে এসি খারাপ হওয়া, বাথরুম থেকে জল না পড়ার জন্য রোজ অভিযোগ করত। তারপর একজন সহকারী রাখতে বাধ্য হয়েছেন। 

বন্ধ করুন