বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena-Amrita: করোনা আক্রান্ত করিনা-অমৃতা, কোভিডবিধিকে বুড়ো আঙুল দেখিয়ে রাতভর পার্টির অভিযোগ!

Kareena-Amrita: করোনা আক্রান্ত করিনা-অমৃতা, কোভিডবিধিকে বুড়ো আঙুল দেখিয়ে রাতভর পার্টির অভিযোগ!

করোনা আক্রান্ত করিনা-অমৃতা

ফের একবার বলিউডে থাবা বসাল করোনা। রিপোর্ট পজিটিভ অভিনেত্রী করিনা কাপুর খান এবং অমৃতা আরোরার। সম্প্রতি বলিউডের এই দুই সুন্দরী একটি পার্টিতে যোগ দিয়েছিলেন, সেখানে কোনওরকম কোভিডবিধি মানা হয়নি বলে অভিযোগ উঠছে। বিএমসির তরফে ইতিমধ্যেই নির্দেশ দেওয়া হয়েছে করিনা-অমৃতার সংস্পর্শে আসা সকলে যেন চটজলদি আরটিপিসিআর টেস্ট করিয়ে নেয়। বিএমসির তরফে জানানো হয়েছে, করিনা ও অমৃতা সম্প্রতি একাধিক পার্টিতে যোগ দিয়েছিলেন এবং সেখানো কোনওরকম করোনাবিধি মানা হয়নি, যা যথেষ্ট উদ্বেগজনক।

জানা গিয়েছে এই মুহূর্তে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সইফ ঘরনি। করিনা-অমৃতার কোভিড পজিটিভ হওয়ার খবরে শিলমোহর দিয়েছেন বান্দ্রা (পশ্চিম) পুরসভার অ্যাসিস্টান্ট কমিশনার বিনায়ক ভিসপুটে। 

চলতি সপ্তাহেই করিনা-অমৃতারা তাঁদের বন্ধু ও দিদিদের সঙ্গে জমিয়ে পার্টি রয়েছেন। রিয়া কাপুরের বাড়িতে প্রি-ক্রিসমাস পার্টিতে শামিল হয়েছিলেন করিশ্মা, মালাইকারাও। তাঁদের রিপোর্ট পজিটিভ কিনা জানা যায়নি। চলতি সপ্তাহে করণ জোহরের পার্টিতেও যোগ দেন দুজনে, সেখানে উপস্থিত ছিলেন আলিয়া ভাট, অর্জুন কাপুররা। 

করোনার নতুন ভ্যারিয়েন্ট অমিক্রনে আক্রান্তের সংখ্যা প্রতিদিন বাড়ছে বলে খবর পাওয়া যাচ্ছে। এর মাঝেই এই দুই বলি সুন্দরীর কোভিড পজিটিভ হওয়ার খবরে যথেষ্ট উদ্বিগ্ন অনুরাগীরা। করোনা আক্রান্ত হওয়ার ব্যাপারে এখনও মুখ খোলেননি করিনা, অমৃতা। তবে এদিন দুপুরেও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থেকেছেন দুজনেই। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

লন্ডনে জন্মেও বিরাট অনুষ্কার পুত্র পাচ্ছে না ব্রিটিশ নাগরিকত্ব! কেন? সঙ্গমে স্বামীর অনীহা!সোজা থানায় গিয়ে ব্যক্তির বিরুদ্ধে FIR দায়ের স্ত্রীর কেমন হল ICSE-র ইংরেজি পরীক্ষা? গতবারের থেকেও কঠিন? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? নিশীথ প্রামাণিক নিয়ে বিরাট রায় দিল কলকাতা হাইকোর্ট, স্বস্তি বাড়ল গেরুয়া শিবিরে আরও কয়েকটা বছর KKR-এ খেলতাম, আমার ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়ত: মনোজ তিওয়ারি ৮৭তে পা, জন্মদিনে কেন কারোর সঙ্গে দেখা করতে চাইলেন না মহানায়কের নায়িকা সাবিত্রী? তিনে পা দিল জেহ! বার্থ ডে পার্টিতে চাঁদের হাট,হাজির মামা রণবীর থেকে রাহা, সোনমরা সৌরভের কীর্তিকে কুর্নিশ, লর্ডস স্টেডিয়ামের রেপ্লিকা বানিয়ে দাদাকে উপহার মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য ১০ টাকা করে অনুদান, পোর্টাল চালু করবে পর্ষদ সব বাধা বিপত্তির কাটিয়ে ফের কাছাকাছি আসছে সূর্য-দীপা? জোড়া লাগবে ভাঙা সংসার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.