বাংলা নিউজ > বায়োস্কোপ > Neha Dhupia: অন্তঃসত্ত্বা নেহার ওপর চাপল বড় দায়িত্ব, ‘প্রেগন্যান্ট পুলিশ’ হয়ে কী করলেন?
নেহা ধুপিয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
নেহা ধুপিয়া। (ছবি-ইনস্টাগ্রাম)

Neha Dhupia: অন্তঃসত্ত্বা নেহার ওপর চাপল বড় দায়িত্ব, ‘প্রেগন্যান্ট পুলিশ’ হয়ে কী করলেন?

  • নেহাকে স্যালুট জানিয়েছেন নীতি মোহন, সোহা আলি খানের মতো তারকারা।

জুলাই মাসে অঙ্গদ বেদি ও মেয়ে মেহেরের সঙ্গে ছবি দিয়ে নিজের দ্বিতীয়বার মা হওয়ার কথা সকলকে জানিয়েছিলেন নেহা ধুপিয়া। তবে তারপরেই অঙ্গদ এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁরা দ্বিতীয় সন্তান নেওয়ার কথা ভাবছিলেন। কিন্তু সেটা যে এত জলদি হয়ে যাবে ভাবেননি। নেহার হাতে রয়েছে এখনও বেশ কিছু কাজ। আর মাতৃত্বকালীন ছুটিতে যাওয়ার আগে সেগুলো চট জলদি শেষ করে নিতে চান তিনি। তাই বেশ কিছু শ্যুটে দেখা গিয়েছে তাঁকে ইতিমধ্যেই। 

তাঁর আগামী ছবি ‘আ থার্সডে’তে তাঁকে দেখা যাবে অন্তঃসত্ত্বা এক পুলিশের চরিত্রে। এ যেন রিল-রিয়েলের যুগলবন্দী। একথা নেহা নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এমনকী, শ্যুটিং ফ্লোর থেকে বেশকিছু ছবিও শেয়ার করে নিয়েছেন। ট্যাবু ভেঙে অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে কাস্ট করার জন্য ধন্যবাদ জানিয়েছেন ছবির নির্মাতাদের। লিখেছেন, ‘রিল ও রিয়েলের মধ্যেকার ব্যবধান ঘুছে গিয়েছে। সমস্ত হবু মায়েদের জন্য এই ছবি। আমরাই আমাদের শক্তি।’ ছবিতে তাঁর লুকও শেয়ার করেছেন। যদিও এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে ইয়ামি গৌতমকে। পরিচালনায় বেহজাদ খাম্বাটা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহা জানিয়েছেন, ‘করোনার জন্য সবটা বদলে গিয়েছে। সব সময় ভয় হয় আমার সন্তানের কোনও ক্ষতি হবে না তো। এদিকে বাড়িতে মেহেরকেও বোঝাতে হয়েছে ও দিদি হতে চলেছে। একটা ছোট বেবি আসছে বাড়িতে। মেহের এরমধ্যে ছিক করে ফেলেছে বেবি-কে কী কী খেলনা দেবে!’ যদিও এখনও মেহেরের মুখ সবার সামনে আনেনি নেহা। যে ক'টা ছবি তাঁরা শেয়ার করেছেন সব ক'টিতেই মেহেরের মুখ বোঝা যাচ্ছে না।

এই প্রসঙ্গে অঙ্গদ কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে বলেন, ‘মেয়ের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত। ভবিষ্যতে ও যখন বুঝতে শিখবে, নিজে সিদ্ধান্ত নিতে পারবে, তখন যদি ও চায় ওর ছবি প্রকাশ হোক সোশ্যাল মিডিয়ায়, তাই হবে। কিন্তু এখনও ওর সিদ্ধান্ত নেওয়ার বয়স হয়নি। সেই কারণে আমরা ওর অনুমতি ছাড়া ওর ছবি প্রকাশ করতে চাই না।’

বন্ধ করুন