বাংলা নিউজ > বায়োস্কোপ > শিল্পার স্বামী রাজ কুন্দ্রা-র বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন শার্লিন চোপড়া
রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন শার্লিন। 
রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন শার্লিন। 

শিল্পার স্বামী রাজ কুন্দ্রা-র বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন শার্লিন চোপড়া

  • রাজ ও শার্লিনের মধ্যে সমস্যা আরও একবার সামনে এল। অ্যাপ বানানোর নাম করে কী ব্যবসা চালাতেন রাজ, তাই তদন্ত করে দেখা হচ্ছে। 

১৯ জুলাই পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেফতার করা হয় শিল্পা শেট্টি-র ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রাকে। নীল ছবি তৈরির জন্য টাকা ঢালা ও তা বিদেশের বাজারে নানা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। মঙ্গলবার বোম্বে হাইকোর্টের পক্ষ থেকে তাঁকে আরও ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। বুধবার দায়রা আদালত থেকে তাঁর জামিনের শুনানি খারিজ করে দেওয়া হয়েছে। আর এসবের মাঝে নতুন করে সমস্যায় পড়তে চলেছেন রাজ। মামলার অন্যতম সাক্ষী অভিনেত্রী শারলিন চোপড়া এবার রাজ কুন্দ্রার বিরুদ্ধে আনলেন যৌন হেনস্থার অভিযোগ। 

Etimes-এ প্রকাশিত খবর অনুযায়ী, ২০১৯ সালে রাজের বিরুদ্ধে একটি FIR দায়ের করেছিলেন শার্লিন। রাজ নাকি তাঁকে জোর করে চুমু খেয়েছিলেন, অভিনেত্রীর অসম্মতিতে।  এমনকী, শার্লিনের দাবি রাজ তাঁকে জানিয়েছিলেন স্ত্রী শিল্পার সঙ্গে তাঁর সম্পর্ক ‘জটিল’ এবং সেসব নিয়ে তিনি সবসময় দুশ্চিন্তা ও মানসিক যন্ত্রণায় ভোগেন। অভিনেত্রী জানান, রাজ জোর করে চুমু খাওয়ার সময় তিনি কোনওরকমে তাঁকে ধাক্কা দিয়ে সরিয়ে বাথরুমে পালিয়ে যান।

শার্লিন চোপড়া
শার্লিন চোপড়া

ক্রাইম ব্রাঞ্চের সমন পাঠানোর আগেই যে মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখায় নিজের বয়ান নথিভুক্ত করিয়েছিলেন সেকথা নিজেই জানিয়েছেন শার্লিন। ' সমন পেয়ে আমি মোটেও লুকিয়ে থাকিনি। অথবা শিল্পা শেট্টি আর ওদের সন্তানদের কথা ভেবে খারাপ লাগছে, এমন কোনও মন্তব্য করিনি' সাফ জানিয়েছেন এই পর্নকাণ্ডের সঙ্গে অন্যতম জড়িত এই বলি-সুন্দরী। সঙ্গে এও জানান যেসব সাংবাদিক গত কয়েকদিন ধরেই তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছেন তাঁরা যেন দয়া করে মুম্বই পুলিসের সাইবার সেলের সঙ্গে যোগাযোগ করেন। কারণ মামলাটি তদন্তাধীন থাকার ফলে এই বিষয়ে একেবারেই কিছু বলতে পারবেন না তিনি।

রাজ কুন্দ্রার পর্ন কান্ড সামনে আসার পরপরই সংবাদমাধ্যমের কাছে শার্লিন দাবি করেছিলেন রাজ্যের হাত ধরেই পর্নোগ্রাফির দুনিয়ায় পা রেখেছিলেন। শিল্পার স্বামীর সঙ্গে একেকটি এই প্রাপ্তবয়স্কদের ছবিতে অভিনয়ের জন্য রীতিমতো ৩০ লক্ষ টাকার চুক্তি হয়েছিল তাঁর। এরকম ২৫-৩০টি ছবিতে কাজ করেছেন তিনি। মডেল পুনম পান্ডেও  রাজকেই গোটা ঘটনার ব্যাপারে দায়ী করেছেন। জানিয়েছেন, রাজের কথাতেই তিনি নীল ছবির জগতে পা রেখেছিলেন।

বন্ধ করুন