বাংলা নিউজ > বায়োস্কোপ > জানুয়ারিতে সবার আগে কোভিড টিকা নিয়েছিলেন এই বলি-অভিনেত্রী, বছর শেষে তিনিও করোনায়
করোনা আক্রান্ত বলিউড অভিনেত্রী শিল্পা শিরোদকর।
করোনা আক্রান্ত বলিউড অভিনেত্রী শিল্পা শিরোদকর।

জানুয়ারিতে সবার আগে কোভিড টিকা নিয়েছিলেন এই বলি-অভিনেত্রী, বছর শেষে তিনিও করোনায়

  • জানুয়ারিতেই করোনার টিকা নিয়েছিলেন এই অভিনেত্রী।

ফের মাথাচাড়া দিয়ে উঠেছে করোনা। ওমিক্রন আতঙ্কে নাজেহাল হয়ে পড়ছে দেশ। এক-এক করে রাজ্য আংশিক লকডাউনের পথে হাঁটছে। বৃহস্পতিবার আরও এক অভিনেত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর মিলল। ‘হাম’, ‘আঁখে’ অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় জানালেন তিনি কোভিড পজিটিভ। এবার করোনা আক্রান্ত শিল্পা শিরোদকর। শিল্পাই প্রথম অভিনেত্রী যিনি করোনার টিকা নিয়েছিলেন। 

চলতি বছরের জানুয়ারিতে সিনোফার্ম ভ্যাকসিন নিয়েছিলেন শিল্পা দুবাইতে। ইনস্টাগ্রামে করোনা হওয়ার কথা ঘোষণা করে শিল্পা লিখলেন, ‘কোভিড পজিটিভ! চতুর্থ দিন। সবাই সাবধানে থাকুন। করোনার ভ্যকসিন নিন আর সব নিয়ম মেনে চলুন। আপনার সরকার জানে কোনটা আপনার জন্য ভালো। সবাইকে ভালোবাসা।’ সঙ্গে ক্যাপশনে #getvaccinated, #maskon and #staysafe ব্যবহার করেন তিনি।

তেলেগু অভিনেতা মহেশ বাবুর শালি হন সম্পর্কে শিল্পা। অর্থাৎ মহেশ-পত্নী নম্রতা শিরোদকরের বোন। জানুয়ারিতে দুবাইয়ে করোনার ভ্যকসিন নিয়েছিলেন তিনি। সেই সময়তেও সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন এই অভিনেত্রী। করোনার পর হাতে ব্যান্ডেজ লাগানো ছবি শেয়ার করে শিল্পা লিখেছিলেন, ‘ভ্যাকসিন নিয়েছে নিজেকে সুস্থ রাখতে… নিউ নর্মাল… আমি তৈরি ২০২১-র জন্য… ধন্যবাদ দুবাই।’ কিন্তু সেই ২০২১ সালেই করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী।

নয়ের দশকে একের পর এক হিট ছবিতে তিনি অভিনয় করেছেন। যার মধ্যে অন্যতম হল ‘আঁখে’, ‘খুদা গাওয়া’, ‘হাম’,  ‘মৃত্যুনাদ’। তারপর ১৩ বছর বাদে জি টিভির ‘এক মুট্ঠি আসমান’ শোয় ফের দেখা যায় তাঁকে। 

বর্তমানে করোনা আক্রান্ত বলিউডের বেশ কিছু অভিনেতা। যার মধ্যে আছেন নোরা ফতেহি, অর্জুন কাপুর, রিয়া কাপুর, অর্জুনের বোন অংশুলা ও রিয়া কাপুরের বর করণ বুলানি।

বন্ধ করুন