বাংলা নিউজ > বায়োস্কোপ > জামনগরের মহারাজার সঙ্গে ‘উদ্দাম প্রেম’ ছিল সিমি গরেওয়ালের! তাও মাত্র ১৭ বছর বয়সে
সিমি গরেওয়াল। 
সিমি গরেওয়াল। 

জামনগরের মহারাজার সঙ্গে ‘উদ্দাম প্রেম’ ছিল সিমি গরেওয়ালের! তাও মাত্র ১৭ বছর বয়সে

  • নিজের জীবনের এই অধ্যায় নিয়ে বেশ কিছু সাক্ষাৎকারে কথা বলেছেন সিমি। 

রবিবার ৭৪ বছরে পা দিয়েছেন অভিনেত্রী সিমি গরেওয়াল। ‘মেরা নাম জোকার’, ‘কর্জ’, ‘চলতে চলতে’-র মতো ছবিতে কাজ করেছেন সিমি। তবে, বিনোদনের জগতে শুধু অভিনয়ের জন্য নয়, ব্যক্তিগত জীবনের জন্যও খবরে ছিলেন সিমি। 

দিল্লির চুন্নামল পরিবারে বিয়ে করেছিলেন সিমি! তবে জমানগরের মহারাজার সঙ্গে ৩ বছর প্রেম করেছিলেন সিমি, যিনি ছিলেন তাঁর প্রতিবেশি। 

২০১৩ সালে ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে সিমি জানিয়েছিলেন, ‘মাত্র ১৭ বছর বয়সে আমি আমার প্রতিবেশীর প্রেমে পড়ি-- জামনগরের মহারাজা। এটা ছিল একটা অবাধ্য আর উদ্দাম প্রেম যেটা মাত্র ৩ বছর টিকেছিল। সে আমাকে খেলা, শিকার, খাবারের এক অসাধারণ দুনিয়ার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিল। আমরা পাগলের মতো নানা কাজ করেছি। কিন্তু পরবর্তীতে সেটা একটা নেশার মতো হয়ে গিয়েছিল। আজ আমি সেদিকে ফিরে তাকাই আর মুচকি হাসি। আর বুঝতে পারি অধিকারবোধ একটা সম্পর্ককে কীভাবে নষ্ট করে দিতে পারে। ভালোবাসায় হিংসের থেকে এটা আমাকে সারাজীবনের মতো বাঁচিয়ে দিয়েছে।’

তারপর ১৯৭০ সালে দিল্লির রবি মোহনকে বিয়ে করেন সিমি। নয় বছর পর তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। সে প্রসঙ্গে সিমি জানিয়েছিলেন, ‘আমরা দু'জনেই খুব ভালো মানুষ, কিন্তু একে-অপরের জন্য ঠিক ছিলাম না। এটা ছিল লং ডিসটেন্স বিয়ে। আমরা একে-অপরের থেকে দূরে আরও দূরে থাকতে শুরু করেছিলাম। যদিও আরও পরে ডিভোর্স হয়েছিল। কিন্তু তাতে আমাদের সম্পর্ক খারাপ হয়নি। ওর পরিবারের সঙ্গে এখনও আমার যোগাযোগ রয়েছে।’

পরবর্তীতে অভিনয় থেকে বিরতি নিয়ে সিমি শুরু করেন নিজের চ্যাট শো। যাতে শাহরুখ থেকে অমিতাভ, রেখা থেকে জয়া, রটন টাটা থেকে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতা পর্যন্ত অংশ নিয়েছিলেন।

বন্ধ করুন