প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে বিকাল পাঁচটায় থ্যাঙ্কস গিভিং সারলেন বলি তারকারা (ছবি-ইনস্টাগ্রাম)
প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে বিকাল পাঁচটায় থ্যাঙ্কস গিভিং সারলেন বলি তারকারা (ছবি-ইনস্টাগ্রাম)

ধন্যবাদ জ্ঞাপনে বলি তারকারা: শামিল বচ্চন পরিবার, 'দীপবীর' থেকে অক্ষয় কুমার

  • করোনার জেরে গৃহবন্দি তারকারা।কিন্তু সামাজিক দায়িত্ব পালনে পিছিয়ে নেই কেউই। প্রধামন্ত্রীর আহ্বানে সারা দিয়ে রবিবার বিকালে জরুরি পরিষেবায় নিযুক্তদের ধন্যবাদ জানালেন অমিতাভ-অভিষেক থেকে অক্ষয় কুমার, রণবীর, দীপিকারা।

১৯ মার্চ জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানিয়েছিলেন করোনার বিরুদ্ধে লড়াইয়ে একজোট হয়ে রবিবার দেশজুড়ে জনতা কার্ফু পালনের। পাশাপাশি এই কঠিন সময়েও জরুরি পরিষেবায় নিযুক্ত যেসব মানুষজন অক্লান্ত পরিশ্রম করে চলেছেন সেই সব চিকিত্সক, নার্স, পুলিশ, প্রসাশনিক কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপনের জন্য রবিবার বিকাল পাঁচটায় করতালি কিংবা কাঁসর,ঘন্টা বাজানোর ডাক দিয়েছিলেন মোদি। এদিন প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে এই 'থ্যাংঙ্কস গিভিং'-এ শামিল বলিউড তারকারা। ঘড়ির কাঁটা বিকাল পাঁচটার ঘরে পৌঁছাতেই নিজেদের বাড়ির ছাদ বা ব্যলকনিতে দাঁড়িয়ে করতালি দিয়ে, কেউ কাঁসর বা ঘন্টা কেউ আবার বাসন বাজিয়েই সারলেন এই ধন্যবাদ জ্ঞাপন পর্ব।


দীপিকা পাড়ুকোন থেকে বরুণ ধওয়ান কেউই বাদ গেলেন না।

চক দে ইন্ডিয়া গানের তালে তালে থ্যাংঙ্কস গিভিং সারলেন রণবীর সিং। সঙ্গে ছিলেন পত্নী দীপিকা পাড়ুকোন।

অভিষেক-ঐশ্বর্য-আরাধ্যা-শ্বেতাকে সঙ্গে নিয়ে জরুরি পরিষেবায় নিযুক্ত ব্যক্তিদের ধন্যবাদ জানালেন অমিতাভ বচ্চন। এদিন জলসার ছাদে দেখা গেল সকলকে।

View this post on Instagram

✨🙏✨GOD BLESS ✨🙏✨

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে হাততালি দিয়েই ধন্যবাদ জ্ঞাপন করলেন অভিনেত্রী করিশ্মা কাপুর। মা হীরু জোহর এবং ছেলেমেয়ে যশ ও রুহিকে নিয়ে এই মহাযজ্ঞে শামিল ধর্মা কর্ণধার করণ জোহরও।

পিছিয়ে ছিলেন না বলিউডের খিলাড়ি কুমারও। থালি বাজালেন কার্তিক আরিয়ানও।

প্রতি মুহূর্তেই দেশে বাড়ছে করোনা সংক্রমিতদের সংখ্যা। এই মহামারীর হাত থেকে রক্ষা পেতে একাধিক পদক্ষেপ নিচ্ছে কেন্দ্র ও রাজ্য সরকারগুলি। এখনও পর্যন্ত দেশে করোনা সংক্রমিত ব্যক্তির সংখ্যা ৩৭০জন, মৃত্যু হয়েছে সাত জনের।

বন্ধ করুন