বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Celebs: স্কুলের গ্রুপ ছবির মেয়েটি বলিউডের বিখ্যাত নায়িকা, সঙ্গে ২ বড় তারকাও আছেন

Bollywood Celebs: স্কুলের গ্রুপ ছবির মেয়েটি বলিউডের বিখ্যাত নায়িকা, সঙ্গে ২ বড় তারকাও আছেন

বলিউড সেলেবদের স্কুলের গ্রুপ ছবি

Bollywood Celebs School Group Photo: ১৯৮৪ সালের এই ছবিটি মুম্বইয়ের মানেকজি কুপার এডুকেশন ট্রাস্ট স্কুলের। ছবিতে অনেক শিশুই রয়েছে। তবে যে পাঁচ শিশু এখানে চিহ্নিত, তাঁর বলিউডে নিজেদের পরিচিত গড়ে তুলেছেন। মেয়েটিকে চিনতে পারছেন?

বলিউডে এমন অনেক তারকা রয়েছেন, যাদের সাফল্য দেখে বড় বড় তারকারা বিস্মিত হয়েছেন। এমনই একজন বলিউড অভিনেত্রী ছিলেন, যিনি খুব অল্প বয়সেই পৃথিবীকে বিদায় জানিয়েছিলেন। আজও তিনি তার সৌন্দর্য এবং অভিনয়ের জন্য বিখ্যাত। একই সঙ্গে অভিনেত্রীর মৃত্যুও এখনও পর্যন্ত রহস্যই রয়ে গিয়েছে।

এই অভিনেত্রী বলিউডে পা রাখার সঙ্গে সঙ্গে মাধুরী দীক্ষিত থেকে শ্রীদেবীর মতো অভিনেত্রীরা তাঁর সাফল্য দেখে ভয় পেয়ে গিয়েছিলেন। এই স্কুল গ্রুপ ছবি (বলিউড সেলেবস স্কুল গ্রুপ ছবি) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সেই অভিনেত্রীও এই ছবিতে রয়েছেন। কার কথা বলছি বোঝা যাচ্ছে?

এই গ্রুপ ছবিতে থাকা মেয়েটি আর কেউ নয়, বলিউডের নামী অভিনেত্রী দিব্যা ভারতী। দিব্যা ভারতী খুব অল্প বয়সেই বলিউডে নিজের জায়গা করে নিয়েছিলেন। একই সঙ্গে অল্প বয়সে এই পৃথিবীকে বিদায় জানিয়েছেন। দিব্যা ভারতীর মৃত্যুর খবরে গোটা ইন্ডাস্ট্রি শোকস্তব্ধ হয়ে পড়েছিল। তবে এই ছবির বিশেষত্ব এখানেই শেষ নয়, কারণ ছবিতে উপস্থিত রয়েছেন আরও দুই বলিউড তারকা।

আরও পড়ুন: মেট গালার আগে মেয়ে মালতীর সঙ্গে সময় কাটাচ্ছেন নিয়াঙ্কা, বিটিএস ছবি ভাইরাল

১৯৮৪ সালের এই ছবিটি মুম্বইয়ের মানেকজি কুপার এডুকেশন ট্রাস্ট স্কুলের। ছবিতে অনেক শিশুই রয়েছে। তবে যে পাঁচ শিশু এখানে চিহ্নিত, তাঁর বলিউডে নিজেদের পরিচিত গড়ে তুলেছেন। এদের মধ্যে একজন শিশু রাজু অর্থাৎ 'থ্রি ইডিয়টস'-এর শরমন জোশি। এছাড়াও ফারহান আখতার, রিতেশ সিধওয়ানি এবং ফিল্ম এডিটর আনন্দ সুবায়াকেও ছবিতে দেখা যাচ্ছে দিব্যা ভারতীর সঙ্গে।

এই তিন বলিউড তারকা দিব্যা ভারতী, শারমান জোশি এবং ফারহান আখতার একই ক্লাসে পড়তেন এবং তিনজনের মধ্যে খুব ভালো বন্ডিং ছিল। ১৯৭৪ সালের ২৫ ফেব্রুয়ারি মুম্বইয়ে জন্মগ্রহণ করেন দিব্যা ভারতী। মাত্র ১৪ বছর বয়সে বলিউডে পা রাখেন তিনি। ১৬ বছর বয়সে তেলুগু ছবি 'ববিলি রাজা' দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন।

কিশোরী বয়স থেকে বলিউডে অভিনয় শুরু। মাত্র কয়েক বছরের কেরিয়ারে একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছিলেন অভিনেত্রী দিব্যা ভারতী। ১৯৯১ সালে ‘বিশ্বাত্মা’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন দিব্যা ভারতী। তাঁর অন্যতম হিট গান ‘সাত সামুন্দার পার’। ১৯৯২ সালে ‘শোলে অউর শাবনাম’ ছবিতে গোবিন্দার সঙ্গে অভিনয় করেছেন তিনি। ঋষি কাপুর এবং শাহরুখ খানের সঙ্গে ‘দিওয়ানা’ ছবিতে অভিনয় করেছেন। ১৯৯৩ সালে মৃত্যুর আগে দিব্যা ভারতীর শেষ মুক্তি ছবি ‘ক্ষত্রিয়’। ১৯৯৩ সালে দিব্যার মৃত্যুর পর ‘রং’ এবং ‘শতরঞ্জ’ ছবি মুক্তি পেয়েছিল নায়িকার।

বায়োস্কোপ খবর

Latest News

'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর?

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.