বাড়ি > বায়োস্কোপ > কঙ্গনার ‘সফট পর্ণস্টার’ খোঁচার পর উর্মিলার পাশে বলিউড,সমর্থন করলেন স্বরা,অনুভবরা
উর্মিলার পাশে স্বরা, অনুভবরা
উর্মিলার পাশে স্বরা, অনুভবরা

কঙ্গনার ‘সফট পর্ণস্টার’ খোঁচার পর উর্মিলার পাশে বলিউড,সমর্থন করলেন স্বরা,অনুভবরা

  • উর্মিলা মাতন্ডকরকে ‘সফট পর্ণস্টার’ বলে কটাক্ষ করলেন কঙ্গনা রানাওয়াত। 

বলিউড সেলেবরা এগিয়ে এলেন অভিনেত্রী উর্মিলা মাতন্ডকরের সমর্থনে। বুধবার উর্মিলাকে ব্যক্তিগত আক্রমণ শানান কঙ্গনা। টাইমস নাওকে দেওয়া সাক্ষাত্কারে কঙ্গনা উর্মিলাকে ‘সফট পর্ণস্টার’ বলে কটাক্ষ করেন। 

অভিনেত্রী স্বরা ভাস্কর এই মর্মে উর্মিলার উদ্দেশে টুইট করেন, ‘উর্মিলাজি, আমার এখনও মনে আছে আপনার দুর্ধর্ষ পারফরম্যান্স মাসুম, চমতকার, রঙ্গিলা, জুদাই, দৌড়,সত্যা, ভূত, কৌন, জঙ্গল, প্যায়ার তুনে ক্যায়া কিয়া, তেহজিব,পিঞ্জর, এক হাসিনা থি..র মতো অজস্র ছবিতে। আপনার অভিনয় দক্ষতার কোনও তুলনা হয় না, এবং অবশ্যই আপনার নাচের। অনেক ভালোবাসা’।

অন্যদিকে থাপ্পড় পরিচালক অনুভব সিনহা উর্মিলার সমর্থনে টুইট করেন, মনে হল এই কথাটা বলা উচিত আপনি বলিউডের অন্যতম সেরা সুন্দরী,সুরুচিপূর্ণ,এবং ভাবপ্রবণ অভিনেত্রী, অনেক ভালোবাসা'। জবাবে পরিচালককে ধন্যবাদ জানান উর্মিলা।

অন্যদিকে হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানের দিদি তথা ডিজাইনার ফারহা খান আলি টুইট করেন, 'আভিজাত্যটা চিরকালীন, তা কখনই ফালতু চিত্কার করে না। এইভাবেই চকমক করতে থাকো'। এই বার্তার সঙ্গে জয়া বচ্চন, স্বরা ভাস্কর, তাপসী, হেমা মালিনী এবং উর্মিলাকে ট্যাগ করেন ফারহান। উল্লেখ্য এরা সকলেই বলিউডের মাদকযোগ নিয়ে কঙ্গনার মন্তব্যের বিরোধিতা করে সুর চড়িয়েছেন।

ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাত্কারে বুধবার উর্মিলা বলেন,’গোটা দেশ ড্রাগের সমস্যায় ভুগছে। ও(কঙ্গনা) কি জানে হিমাচল ড্রাগের আঁতুরঘর? ওর উচিত নিজের রাজ্য থেকে সাফাই অভিযান শুরু করা’। টাইমস নাওকে দেওয়া সাক্ষাত্কারে এই পালটা জবাব দেন কঙ্গনা। ‘আমার লড়াইটাকে নিয়ে ঠাট্টা করবার চেষ্টা চালাচ্ছে উর্মিলা’,দাবি কঙ্গনার। এখানেই থেমে থাকেননি অভিনেত্রী, উর্মিলার উপর ব্যক্তিগত আক্রমণ শানালেন। কঙ্গনা বলেন, আর উর্মিলা তো সফট পর্ণস্টার। আমি জানি এটা নির্লজ্জের মতো শোনাবে। কিন্তু ওকে কেউ অবশ্যই ওর অভিনয় দক্ষতার জন্য চেনে না। ওকে লোকে কেন চেনে? সফট পর্ণ করবার জন্য তাই না? যদি ও টিকিট পেতে পারে, আমিও টিকিট পেতে পারি'।

বন্ধ করুন