ফ্যানেদের লোরির শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা
ফ্যানেদের লোরির শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা

অক্ষয় কুমার থেকে নীনা গুপ্তা: লোহরির শুভেচ্ছা জানালেন বলি সেলেবরা

বলিউড তারকারা মেতে উঠেছেন লোহরির আনন্দে। লোহরির পবিত্র মুহূর্তে অনুরাগীদের শুভেচ্ছা জানালেন অক্ষয় কুমার, নীনা গুপ্তা, হেমা মালিনীরা।

লোরির জোয়ারে ভাসছে গোটা উত্তর ভারত। শীতের আমেজ শেষের ঘন্টা বেজে গেল এই উত্সবের সঙ্গে। বলিউড তারকারাও লোহরির আনন্দে মেতে উঠেছেন। লোহরির পবিত্র মুহূর্তে অনুরাগীদের শুভেচ্ছা জানালেন অক্ষয় কুমার, নীনা গুপ্তা, হেমা মালিনীরা।

অক্ষয় কুমার এদিন টুইট বার্তায় ভক্তদের জানান, সকলকে জানাই লোহরির শুভেচ্ছা। এই আনন্দের মুহূর্ত একরাশ খুশি আর সমৃদ্ধি নিয়ে আসুক তোমার এবং তোমার পরিবারের জন্য।



বলিউডের ড্রিম গার্ল হেমা মালিনী টুইটারে দেওয়ালে তাঁর শুভাঙ্ক্ষীদের উদ্দেশে লেখেন, টুইটারে দুনিয়ায় আমার সকল বন্ধুকে জানাই হ্যাপি লোহরি’।



মায়ের পাশাপাশি মেয়ে এশা দেওলও লোহরির শুভেচ্ছা জানিয়েছেন।

বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রও টুইট বার্তায় লোহরির শুভেচ্ছা জানিয়েছেন।



পরিচালক মধুর ভান্ডারকর লোরির সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে থাকা আগুনের শিখা, ঢোল, থালা ভরা ভুট্টা এবং বাদামের ছবি শেয়ার করে লেখেন, 'লোরির এই শুভদিন সবার জীবনে শান্তি, সমৃদ্ধি এবং আনন্দ বয়ে আনুক। লোরি দি লাখ লাখ বাধাইয়া'।


নীনা গুপ্তা ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তাঁর মেয়েবেলার লোহরি সেলিব্রেশনের স্মৃতি। জানিয়েছেন কেমনভাবে ছোটবেলায় প্রতিবেশীদের বাড়িতে বাড়িতে লোহরি(ভুট্টা,বাদাম, রেওয়ারি) চাইতে যেতেন তিনি। এবং সেই দিনগুলো আজ কতখানি মিস করেন তিনি।

View this post on Instagram

Happy Lohri!!

A post shared by Neena Gupta (@neena_gupta) on



রবিনা টন্ডনও অনুরাগীদের লোহরির একরাশ শুভেচ্ছা জানিয়েছেন ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করে। যেখানে লাল সালোয়ার স্যুটে দেখা মিলল রবিনার, সঙ্গে রয়েছে বোন ফায়ার, মাটির প্রদীপ, ঢোল এবং মিষ্টি।

পৌষ সংক্রান্তির ঠিক আগে লোহরি পালন করা হয়। কারণ হল সূর্যদেব এই সময় ধনু রাশি থেকে মকর রাশিতে প্রবেশ করে। যা শুভারম্ভের লক্ষ্মণ হিসাবে ধরা হয়।

বন্ধ করুন