বাংলা নিউজ > বায়োস্কোপ > Ali Fazal-Richa Chadha: পরিণতি পাচ্ছে আলি-রিচার লিভ ইন সম্পর্ক, এবার বিয়ের পিঁড়িতে তারকা জুটি
আলি-রিচা

Ali Fazal-Richa Chadha: পরিণতি পাচ্ছে আলি-রিচার লিভ ইন সম্পর্ক, এবার বিয়ের পিঁড়িতে তারকা জুটি

  • Richa Chadha-Ali Fazal: সেপ্টেম্বরের শেষেই শুরু হচ্ছে আলি-রিচার বিয়ের অনুষ্ঠান। দক্ষিণ মুম্বইয়ের হোটেলে সাত পাক ঘুরবেন দুজনে। 

অবশেষে পরিণতি পাচ্ছে আলি ফজল ও রিচা চড্ডার ১০ বছরের প্রেম। করোনার জেরে বারবার পিছিয়েছে এই জুটির বিয়ে। কিন্তু এবার শুভ কাজটা সেরে ফেলতে চলেছেন তারকা জুটি। বি-টাউন সূত্রে খবর এই মাসেই সাত পাক ঘুরবেন দুজনে। সেপ্টেম্বরের শেষেই শুরু হয়ে যাবে দুজনের বিয়ের সেলিব্রেশন। দিল্লিতে অনুষ্ঠানপর্ব শুরু হলেও সপ্তাহব্যাপী সেলিব্রেশন চলবে অক্টোবরের গোড়াতেও। মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে গাঁটছড়া বাঁধবেন দুজনে। 

পেশাদার অভিনেতা হিসাবেই ২০১৩ সালে রিচার সঙ্গে আলির পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম। ২০১৫ সাল থেকেই প্রেম সম্পর্কে আবদ্ধ তাঁরা। তবে ২০১৭ সালে ভেনিস আর্ন্তজাতিক চলচ্চিত্র উত্সবের লাল গালিচায় নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়েছিলেন এই জুটি। ফুকরে(২০১৩) এবং ফুকরে রিটার্নস(২০১৭) ছবিতে একসঙ্গে কাজ করেছেন রিচা চড্ডা ও আলি ফজল।

রিচা এবং আলির ২০২০ সালে গাঁটছড়া বাঁধার কথা ছিল, তবে মহামারীর কারণে তাঁদের বিয়ে স্থগিত হয়ে যায়। পরে এই জুটি ২০২২ সালের মার্চে বিয়ের পরিকল্পনা করেছিলেন। বর্তমানে মুম্বইয়ে সাগরমুখী একটি অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকেন তাঁরা।

শীঘ্রই ‘ফুকরে ৩’ ছবিতে ফের একসঙ্গে পর্দায় দেখা যাবে আলি ও রিচাকে। ফুকরে ফ্রাঞ্চাইসির নতুন ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন মৃগদীপ সিং লম্বা। প্রযোজনার দায়িক্বে রয়েছেন রীতেশ সিধওয়ানি ও ফারহান আখতার। 

 

বন্ধ করুন