বাড়ি > বায়োস্কোপ > ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের সঙ্গে দেখা করলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর
সঞ্জয় দত্তের বাড়িতে হাজির রণবীর, আলিয়া (ছবি-বারিন্দর চাওয়ালা)
সঞ্জয় দত্তের বাড়িতে হাজির রণবীর, আলিয়া (ছবি-বারিন্দর চাওয়ালা)

ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের সঙ্গে দেখা করলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর

  • বুধবার রাতে সঞ্জয় দত্তের বাড়িতে হাজির হয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।
  • চিকিত্সার জন্য মার্কিন মুলুক উড়ে যেতে পারেন সঞ্জয় দত্ত। 

বলিউডের অন্যতম চর্চিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটকে একসঙ্গে পাওয়া গেল অভিনেতা সঞ্জয় দত্তের বাড়িতে। মঙ্গলবার রাতে সঞ্জয় দত্তের ফুসফুসে ক্যানসার আক্রান্ত হওয়ার খবর সামনে আসবার পর থেকেই উদ্বিগ্ন ভক্তরা। সড়ক ২ ট্রেলার মুক্তির দিনেই সঞ্জু বাবার সঙ্গে সাক্ষাত্ সারলেন এই জুটি। উল্লেখ্য,সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয় করেছেন রণবীর, অন্যদিকে শীঘ্রই যশ রাজ ফিল্মসের ব্যানারে শামসেরা ছবিতে একসঙ্গে অভিনয় করবার কথা সঞ্জয় দত্ত ও রণবীর কাপুরের। তার মাঝেই এল এই খারাপ খবর। 

বুধবার রাতে সঞ্জয় দত্তের বাড়ি থেকে বার হওয়ার সময় পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হন রণবীর-আলিয়া। এদিন দুজনেই পাওয়া গেল একদম ক্যাজুয়াল পোশাকে।

রণবীর-আলিয়া  (ছবি-বারিন্দর চাওয়ালা)
রণবীর-আলিয়া  (ছবি-বারিন্দর চাওয়ালা)

গত শনিবার সন্ধ্যায় শ্বাসকষ্ট এবং বুকে যন্ত্রণা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় দত্ত। সোমবার হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। অনুরাগীরা প্রিয় নায়ক সুস্থ হয়ে উঠেছেন ভেবে যখন স্বস্তিতে ছিলেন, ঠিক তখনই এই দুঃসংবাদ সামনে এল।মুন্নাভাইয়ের ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে স্টেজ-ফোরে। লীলাবতি হাসপাতালের তরফে নাম প্রকাশে অনিচ্ছুক এক আধিকারিক বলেন, গত শনিবার ওঁনার কোভিড টেস্ট নেগেটিভ আসার পরও শ্বাসকষ্ট হচ্ছিল। এরপর ক্যানসার পরীক্ষা করা হয়। তখনই ফুসফুসের ক্যানসার ধরা পড়ে। তবে সঞ্জয়ের চিকিত্সক জালিল পারেকরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই বিষয়ে কোনওরকম মন্তব্য করেননি। 

সঞ্জয় দত্তের বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছেন রণবীর-আলিয়া (ছবি-বারিন্দর চাওয়ালা)
সঞ্জয় দত্তের বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছেন রণবীর-আলিয়া (ছবি-বারিন্দর চাওয়ালা)

বুধবার সঞ্জয় দত্তের স্ত্রী মন্নতা দত্ত একটি আনুষ্ঠানিক বিবৃতিতে জানান, কোনওরকম ভুয়ো খবরে কান না দেওয়ার বরং প্রার্থনা এবং আর্শীবাদের উপর ভরসা রাখতে বললেন। তিনি লেখেন, 'আমি সঞ্জুর ফ্যানেদের বলতে চাই দয়া করে কোনওরকম জল্পনা বা ভুয়ো খবরে কান দেবেন না, তবে আমাদের জন্য ভালোবাসা, উষ্ণতা এবং সমর্থন জারি রাখুন। সঞ্জু বরাবর একজন ফাইটার, এবং আমাদের পরিবারও। ভগবান আবার আমাদের পরীক্ষার সিদ্ধান্ত নিয়েছেন, এই চ্যালেঞ্জটা পার করতেই হবে'।

 

বন্ধ করুন