বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপিকা,শ্রদ্ধার পর NCB-তে হাজিরা সারার, দিতে হবে মাদকযোগ নিয়ে প্রশ্নের জবাব
এনসিবির দফতরে সারা (ছবি- Pratik Chorge/Hindustan Times)
এনসিবির দফতরে সারা (ছবি- Pratik Chorge/Hindustan Times)

দীপিকা,শ্রদ্ধার পর NCB-তে হাজিরা সারার, দিতে হবে মাদকযোগ নিয়ে প্রশ্নের জবাব

  • এদিন বেলা ১টার সময় এনসিবির ব্যালাড এসস্টেটের অফিসে পৌঁছালেন সারা আলি খান। 

আজ বলিউডের মাদককাণ্ডে হাই প্রোফাইল নায়িকাদের জেরা করছেন এনসিবির আধিকারিকরা। এদিনই বেলা ১১টার মধ্যে এনসিবির অফিসে পৌঁছানোর কথা ছিল শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানের। তবে প্রায় দু-ঘন্টা দেরিতে এনসিবির মুম্বইয়ের সদর দফতরে পৌঁছালেন সইফ কন্যা। 

এদিন বেলা সোয়া বারোটা নাগাদ নিজের বাড়ি থেকেই এনসিবির দফতরের উদ্দেশ্যে রওনা দেন সারা। সারা রাস্তায় সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে পড়তে হয় সারাকে। 

ঠিক বেলা ১টা নাগাদ এনসিবির অফিসে পৌঁছান সারা। ছিল কড়া পুলিশি নিরাপত্তা। গোটা এলাকায় ছিল মুম্বই পুলিসের ব্যারিকেড। এদিন গোলাপি প্রিন্টেট সালোয়ার এবং সাদা পালাজোতে পাওয়া গেল সইফ-অমৃতা কন্যাকে। 

এনসিবির ব্যালাড এসস্টেটের অফিসে সারা (ছবি- Pratik Chorge/Hindustan Times)
এনসিবির ব্যালাড এসস্টেটের অফিসে সারা (ছবি- Pratik Chorge/Hindustan Times)

এনবিসির জেরায় রিয়া চক্রবর্তী সারা ও রকুল প্রীত সিংয়ের নাম নিয়েছিলেন। এই খবরে সপ্তাহখানেক আগেই শিলমোহর দিয়েছিলেন এনসিবির ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা। অবশেষে গত বুধবার সারাকে সমন পাঠায় এনসিবি। গত বৃহস্পতিবারই গোয়া থেকে মুম্বই এসে পৌঁছান সারা। সঙ্গে ছিল মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি খান।

এই মুহূর্তে করিনা ও তৈমুরের সঙ্গে দিল্লিতে রয়েছেন সইফ। তবে সূত্রের খবর গত কয়েক দিনে প্রতি মুহূর্তে মেয়ের সঙ্গে যোগাযোগ রেখেছেন পতৌদির নবাব। মেয়েকে সবরকম আইনি মদতের ব্যবস্থা করে দিয়েছেন সইফ। 

বন্ধ করুন