বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের মাদককাণ্ড: অর্জুন রামপালের পার্টনার গ্যাব্রিয়েলার ভাইকে গ্রেফতার করল NCB
গ্রেফতার হল দক্ষিণ আফ্রিকার মডেল গ্যাব্রিয়েলার ভাই
গ্রেফতার হল দক্ষিণ আফ্রিকার মডেল গ্যাব্রিয়েলার ভাই

বলিউডের মাদককাণ্ড: অর্জুন রামপালের পার্টনার গ্যাব্রিয়েলার ভাইকে গ্রেফতার করল NCB

  • বলিউডের মাদককাণ্ডে এবার এনসিবির জালে অর্জুন কাপুরের সন্তানের মা গ্যাব্রিয়েলার ভাই। 

বলিউড অভিনেতা অর্জুন রামপালের পার্টনার তথা সন্তানের মা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই অ্যাগিসিলাওসকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদককাণ্ডে জড়িত থাকার অপরাধে অ্যাগিসিলাওসকে গ্রেফতার করেছে মাকক নিয়ন্ত্রক সংস্থা।রবিবার লোনাভালা থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে, খবর মিড-ডে সূত্রে। অর্জুন এবং গ্যাব্রিয়েলার মাদকযোগও খতিয়ে দেখছে এনসিবি।

এদিন গ্রেফতারির সময় অ্যাগিসিলাওসের কাছ থেকে নিষিদ্ধ মাদক- চরস, অ্যালপারাজোলাম (এক ধরণের নিষিদ্ধ ট্যাবলেট) উদ্ধার করেছে এনসিবি। জানা গিয়েছে মাদক পাচারের সঙ্গে সরাসরি যুক্ত দক্ষিণ আফ্রিকার এই বাসিন্দা। এই গোটা পাচারচক্রের আরও বেশ কিছু মাথাকেও নাকি খুঁজে পেয়েছে এনসিবি। 

৩০ বছর বয়সী অ্যাগিসিলাওসের সঙ্গে সরাসরি যোগ রয়েছে একাধিক মাদকপাচারকারীর যারা ইতিমধ্যেই বলিউডের মাদককাণ্ডে এনসিবির হেফাজতে রয়েছে। মার্কেটিংয়ের কাজে নিযুক্ত অ্যাগিসিলাওস নাকি লম্বা সময় ভারতেই থাকেন। তবে মার্কেটিংয়ের কাজের আড়ালে নাকি মাদক পাচারের কাজ করে সে, খবর এনসিবি সূত্রে। 

এনডিপিএস আইনের ২৭এ ধারায় গ্রেফতার করা হয়েছে অ্যাগিসিলাওসকে। এদিন অভিযুক্তকে ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে ২ দিনে এনসিবি হেফাজত মঞ্জুর করেছে আদালত। দোষী সাব্যস্ত হলে কমপক্ষে ১০ বছর জেলে কাটাতে হবে অ্যাগিসিলাওসকে।

বন্ধ করুন