বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের মাদককাণ্ডে এনসিবি জেরা করছে অর্জুন রামপালের গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলাকে
বলিউডের মাদকযোগ খতিয়ে দেখতে এনসিবির নজরদারিতে রামপালের পরিবার  (PTI)
বলিউডের মাদকযোগ খতিয়ে দেখতে এনসিবির নজরদারিতে রামপালের পরিবার  (PTI)

বলিউডের মাদককাণ্ডে এনসিবি জেরা করছে অর্জুন রামপালের গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলাকে

  • আজ এনসিবির দফতরে হাজিরা দিলেন অর্জুন রামপালের পার্টনার,গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসকে। 

বলিউড অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে গত সোমবারই হানা দিয়েছিল এনসিবি। মাদককাণ্ডে গত কয়েকমাস ধরেই এনসিবির কড়া নজরদারিতে রয়েছেন এই বলিউড অভিনেতা ও তাঁর পরিবার। গতমাসে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে প্রথম গ্রেফতার হয় গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই অ্যাগিসিলাওস। শুধু অর্জুনের পার্টনার নয়, অভিনেতাকেও সমন পাঠিয়েছে এনসিবি। সোমবারই অর্জুন রামপালের বাড়ি থেকে ১১টি বৈদ্যুতিন গ্যাজেট বাজেয়াপ্ত করা হয়েছে। পাশাপাশি ওইদিন অর্জুন রামপালের ড্রাইভারকে আটক করে জিজ্ঞাসাবাদ চালায় এনসিবির আধিকারিকরা।

গতমাসে লোনাভালা থেকে গ্রেফতারির সময় অর্জুন রামপালের প্রেমিকার ভাই অ্যাগিসিলাওসের কাছ থেকে নিষিদ্ধ মাদক- চরস, অ্যালপারাজোলাম (এক ধরণের নিষিদ্ধ ট্যাবলেট) উদ্ধার করেছে এনসিবি। জানা গিয়েছে মুম্বইয়ের একাধিক মাদকপাচারকারীর যারা ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুত মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডে এনসিবির হেফাজতে রয়েছে। সেই সব মাদক পাচারকারীরা রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকেও ড্রাগের জোগান দিত। 

এনসিবি দফতরে রামপালের পার্টনার গ্যাব্রিয়েলা 
এনসিবি দফতরে রামপালের পার্টনার গ্যাব্রিয়েলা  (PTI)

নাম প্রকাশে অনিচ্ছুক এক এনসিবি আধিকারিক জানান, গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস নাকি বিভিন্ন রকমের মাদকব্যবহার করতেন বলে খবর। ইলেকট্রনিক প্রমাণ থেকে পরিষ্কার দীপেশ সাওয়ান্ত ও স্যামুয়েল মিরান্ডার সঙ্গে সরাসরি যোগ দিল অর্জুন রামপালের পার্টনারের। 

গত সপ্তাহে জামিনে ছাড়া পেয়েছিল অ্যাগিসিলাওস। তবে মুক্তির কয়েকঘন্টার মধ্যেই অপর এক মাদককাণ্ডে ফের অ্যাগিসিলাওসকে হেফাজতে নেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত আর্থিক তছরুপের মামলা খতিয়ে দেখতে গিয়ে জুলাই মাসে ইডির হাতে রিয়ার মাদকযোগের তথ্য আসে। এরপর ইডির ডাকে সারা দিয়ে এই মামলায় যোগ দেয় কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। তারপর থেকেই বলিউডের মাদককাণ্ড নিয়ে সরগরম গোটা দেশ। মাদকাকাণ্ডে প্রায় এক মাস বাইকুল্লা জেলেবন্দি থাকতে হয়েছে রিয়া চক্রবর্তীকে। অভিনেত্রীর ভাই শৌভিক এখনও তালোজা জেলেবন্দি। এই মামলায় ইতিমধ্যেই এনসিবি জিজ্ঞাসাবাদ করেছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুল প্রীত সিংয়ের মতো বলিউড নায়িকাদের। 

সোমবার এনসিবির হাতে গ্রেফতার হন প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবনা সৈয়দ। গতকাল দেড় লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে শর্তসাপেক্ষ জামিন মঞ্জুর হয়েছে শাবানার। 

বন্ধ করুন