বাংলা নিউজ > বায়োস্কোপ > ৬ ঘন্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর NCB দফতর ছেড়ে বেরোলেন দীপিকা পাড়ুকোন
মাদককাণ্ডে এদিন জেরা করা হল দীপিকাকে (PTI)
মাদককাণ্ডে এদিন জেরা করা হল দীপিকাকে (PTI)

৬ ঘন্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর NCB দফতর ছেড়ে বেরোলেন দীপিকা পাড়ুকোন

  • এদিন মুখোমুখি বসিয়ে জেরা করা হল দীপিকা ও তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশকে। 

মিডিয়ার চোখে খুব সন্তর্পনে ধুলো দিয়ে আজ সকাল দশটার বেশ খানিকটা আগে কোলাবার মুম্বই পোর্ট ট্রাস্টের গেস্ট হাউজে হাজিরা দেন দীপিকা পাড়ুকোন। শনিবার বলিউডের মাদককাণ্ডের তদন্তে নিযুক্ত এনসিবি জেরা করল বলিউডের পদ্মাবতীকে। এদিন দীপিকা পাড়ুকোনকে দফায় দফায় জেরা করেন এনসিবির পাঁচ সদস্যের বিশেষ তদন্তকারী দল। সাড়ে পাঁচ ঘন্টারও বেশি সময় ধরে জেরা করা হয় দীপিকাকে। এদিন এনসিবিরি ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা স্বয়ং জিজ্ঞাসাবাদ করেন রণবীর ঘরনিকে। 

এদিন ঘড়ির কাঁটা বিকাল চারটে বাজতেই এনসিবির এই গেস্ট হাউজ ছেড়ে বেরোলেন দীপিকা। নিজের ছাইরঙা এসইউভি গাড়িতে করে মুম্বই পুলিশের কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে দিয়ে বেরোলেন দীপিকা।

সূত্রের খবর, এদিন মুখোমুখি বসিয়ে জেরা করা হয়েছে দীপিকা ও তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশকে। সেইসময় নিজের ম্যানেজারকে এড়িয়ে যাওয়ার চেষ্টাই নাকি করছিলেন দীপিকা। উল্লেখ্য গতকালও দীপিকার ম্যানেজার করিশ্মাকে ৮ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় এনসিবির তরফে। এদিন ফের তাঁকে তলব করা হয়েছিল। 

উল্লেখ্য সংবাদমাধ্যমে ফাঁস হওয়া মাদক চ্যাটে করিশ্মার কাজ থেকেই নিষিদ্ধ মাদক চাইতে দেখা গিয়েছে দীপিকাকে। সেই হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিনও ছিলেন দীপিকা। ‘মাল হ্যায় ক্যায়া' ম্যানেজারের উদ্দেশে এই কথা বলতে শোনা গিয়েছে দীপিকাকে। ২০১৭ সালের এই হোয়াটসঅ্যাপ চ্যাটে দীপিকা এও জানান- তাঁর ' হ্যাশ ' লাগবে , ' উইড ' নয় ।

দীপিকার পাশাপাশি আজ এনসিবির ব্যালাড এসস্টেটের অফিসে জেরা করা হচ্ছে অপর দুই বলি নায়িকা শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানকে। 

 

বন্ধ করুন