বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের মাদকযোগ : আজ NCB দফতরে হাজিরা দেবেন দীপিকা-সারা-শ্রদ্ধা
আজ এনসিবির প্রশ্নের মুখোমুখি হবেন তিন নায়িকা 
আজ এনসিবির প্রশ্নের মুখোমুখি হবেন তিন নায়িকা 

বলিউডের মাদকযোগ : আজ NCB দফতরে হাজিরা দেবেন দীপিকা-সারা-শ্রদ্ধা

  • আজ সকাল দশটায় এনসিবির সামনে পেশ হবেন দীপিকা, অন্যদিকে বেলা ১১টায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সামনে হাজিরা দিতে হবে শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানকে। 

বলিউডের মাদকযোগের মামলায় আজ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সামনে হাজিরা দেবেন দীপিকা পাড়ুকোন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদক মামলার তদন্তে যোগ দিতে বলা হয়েছে নায়িকাকে। আজ সকাল দশটায় এনসিবির দফতরে পৌঁছাতে বলা হয়েছে বলিউডের এই প্রথম সারির নায়িকা। এনসিবির এলভিন স্ট্রিটের গেস্ট হাউজে জিজ্ঞাসাবাদ করা হবে দীপিকাকে। 

দীপিকার পাশাপাশি আজের অ্যাকশন-প্যাক এই দিনে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার প্রশ্নের মুখে পড়তে হবে সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকেও। সকাল ১১টায় এনসিবির মুম্বই সদর দফতর, ব্যালাড স্ট্রিটে হাজিরা দিতে বলা বয়েছে এই দুই নায়িকা। উল্লেখ্য দুজনেই সুশান্তের ছবির নায়িকাও বটে। কেদারনাথ ছবিতে সুশান্তের সঙ্গে কাজ করেছেন সারা, অন্যদিকে প্রয়াত অভিনেতার শেষ বক্স অফিস রিলিজ ছিছোড়ের নায়িকা ছিলেন শ্রদ্ধা কাপুর। 

ধর্মা প্রোডাকশনের আসন্ন ছবির শ্যুটিংয়ে গোয়ায় ছিলেন দীপিকা, বৃহস্পতিবার রাতে গোয়া থেকে মুম্বই ফেরেন দীপিকা, সঙ্গে ছিলেন স্বামী রণবীর সিংও। একই দিনে গোয়া থেকে মুম্বই এসে পৌঁছান সারা আলি খানও।

বৃহস্পতিবার রাতে মুম্বই এয়ারপোর্টে রণবীর-দীপিকা (ANI Photo)
বৃহস্পতিবার রাতে মুম্বই এয়ারপোর্টে রণবীর-দীপিকা (ANI Photo)

এই মামলায় গতকাল জেরা করা হয় অভিনেত্রী রকুল প্রীত সিংকে। শুক্রবার সকাল ১০.৩০টা নাগাদ এনসিবির এলভিন রোড গেস্ট হাউজে পৌঁছান রকুল। প্রায় সাড়ে চার ঘন্টা ধরে চলে প্রশ্নোত্তর পর্ব। এনসিবির ডিরেক্টর জেনারলেন মুথা অশোক জৈন বলেন- ‘আজ এনসিবির বিশেষ তদন্তকারী দল রকুল প্রীত সিংয়ের বয়ান রেকর্ড করেছে। যা খতিয়ে দেখা হবে এবং আদালতে পেশ করা হবে’। 

রকুলের পাশাপাশি এদিন এনসিবির ম্যারাথন জেরার মুখোমুখি হন দীপিকার পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশও। উল্লেখ্য সংবাদমাধ্যমে ফাঁস হওয়া মাদক চ্যাটে করিশ্মার কাজ থেকেই নিষিদ্ধ মাদক চাইতে দেখা গিয়েছে দীপিকাকে। সেই হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিনও ছিলেন দীপিকা। ‘মাল হ্যায় ক্যায়া' ম্যানেজারের উদ্দেশে এই কথা বলতে শোনা গিয়েছে দীপিকাকে। ২০১৭ সালের এই হোয়াটসঅ্যাপ চ্যাটে দীপিকা এও জানান- তাঁর ' হ্যাশ ' লাগবে , ' উইড ' নয় ।

বৃহস্পতিবার বিকালে মুম্বই এয়ারপোর্টে সারা আলি খান (ANI Photo)
বৃহস্পতিবার বিকালে মুম্বই এয়ারপোর্টে সারা আলি খান (ANI Photo)

ম্যানেজার করিশ্মাকে কি কোকোতে অনুষ্ঠিত পার্টির জন্য ড্রাগ জোগাড় করতে বলেছিলেন দীপিকা? এনসিবির আধিকারিকদের এই প্রশ্নের উত্তর দিতে হবে দীপিকাকে। আজ ফের তলব করা হয়েছে করিশ্মাকে। প্রয়োজনে দু-জনকে মুখোমুখি বসিয়েও জেরা করা হতে পারে। 

সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত আর্থিক তছরুপের মামলার তদন্তে নেমে রিয়ার মাদকযোগের হদিশ পায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এরপর ইডির আহ্বানে এই মামলার তদন্তে যোগ দেয় এনসিবি। এরপর বলিউডের রন্ধ্রে রন্ধ্রে লুকিয়ে থাকা মাদকচক্রের জোরকদমে তল্লাশি শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

বন্ধ করুন