বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের মাদককাণ্ড : গ্রেফতার দিয়া মির্জার প্রাক্তন ম্যানেজারসহ ৪ জন
দিয়া মির্জা (ছবি-ইনস্টাগ্রাম) 
দিয়া মির্জা (ছবি-ইনস্টাগ্রাম) 

বলিউডের মাদককাণ্ড : গ্রেফতার দিয়া মির্জার প্রাক্তন ম্যানেজারসহ ৪ জন

  • শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জালে চার মাদক পাচারকারী। উদ্ধার হল ২০০ কিলোগ্রাম গাঁজা। 

বলিউডের মাদককাণ্ডে এবার নাম জড়ালো দিয়া মির্জার। অভিনেত্রীর প্রাক্তন ম্যানেজারসহ চারজনকে গ্রেফতার হল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)।  জানা গিয়েছে এনসিবির জালে আসা এই চারজনের দুইজন ভারতীয় এবং অপর দু'জন ব্রিটিশ নাগরিক। গোপনসূত্রে খবর পেয়ে শনিবার বান্দ্রা (পশ্চিম)-র এক আবাসন থেকে উদ্ধার হয় গাঁজা ভর্তি একাধিক ক্যুরিয়ার।

গ্রেফতার দুই ভারতীয়র মধ্যে একজন দিয়া মির্জার প্রাক্তন ম্যানেজার রাহিলা ফার্নিচারওয়ালা। অপরজন রাহিলার বোন শাইস্তা- দুইজনের কাছ থেকেই গাঁজা উদ্ধার হয়েছে। যশবন্ত হাইটস নামের ওই বহুতল থেকে প্রচুর পরিমাণে নিষিদ্ধ মাদক বাজেয়াপ্ত করা হয়েছে। আবাসন থেকে গ্রেফতার করণ সাজনানি নামের এক বিদেশি নাগরিক। মোটা গাঁজার পরিমাণ ২০০ কেজি, আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছে এনসিবি। প্রাথমিক তদন্তে উঠে এসেছে মুম্বইয়ের একাধিক প্রভাবশালীর কাছে মাদক সরবরাহের কাজ করত করণ সাজনানি। এবং কাজে তাঁকে পূর্ণ সহায়তা করণ দিয়ার প্রাক্তন ম্যানেজার রাহিলা ও তাঁর বোন শাইস্তা। 

চারজনকে গ্রেফতার করে তদন্তকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চালাচ্ছে এনসিবি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে যুক্ত আর্থিক তছরূপের মামলার তদন্তে নেমে রিয়ার মাদকযোগের হদিশ পায় ইডি। এরপর ইডির ডাকে তদন্তে যোগ দেয় কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। তারপর থেকে একের পর এক হাই প্রোফাইল ব্যক্তিদের নাম জড়িয়েছে বলিউডের মাদককাণ্ডে। 

বন্ধ করুন