বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের মাদককাণ্ড : দ্বিতীয় দফার জেরার মুখে অর্জুন রামপাল, পৌঁছোলেন NCB দফতরে
এনসিবি দফতরে অর্জুন রামপাল (ছবি হিন্দুস্তান টাইমস, Bhushan Koyande)
এনসিবি দফতরে অর্জুন রামপাল (ছবি হিন্দুস্তান টাইমস, Bhushan Koyande)

বলিউডের মাদককাণ্ড : দ্বিতীয় দফার জেরার মুখে অর্জুন রামপাল, পৌঁছোলেন NCB দফতরে

  • নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজিরা দিলেন অর্জুন রামপাল। 

গত বুধবার এনসিবির সামনে হাজিরা দেওয়া থেকে অব্যবহতি চেয়েছিলেন অর্জুন রামপাল। সমনের জবাবে অভিনেতা জানিয়েছিলেন ২০শে ডিসেম্বর পর্যন্ত তিনি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে উপস্থিত হতে পারবেন না। অবশেষে সোমবার, ২১ ডিসেম্বর এনসিবির মুম্বই কার্যালয়ে হাজিরা দিলেন অর্জুন। এদিন সবুজ রঙা ফতুয়া শার্ট এবং কালো প্যান্টে এনসিবির দফতরে পৌঁছান অর্জুন। তাঁর চোখে ছিল রোদচশমা, করোনাবিধি মেনে মুখ ঢাকা ছিল মাস্কে। সংবাদমাধ্যমের ক্যামেরা এড়িয়ে দ্রুত ভিতরে প্রবেশ করেন অর্জুন।

মাদককাণ্ডে আজ, দ্বিতীয় দফায় কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার প্রশ্নের মুখে পড়ছেন অভিনেতা। গত মঙ্গলবার এনসিবির তরফে অর্জুনকে সমন পাঠানোর খবর নিশ্চিত করা হয়, তবে বুধবার অর্জুন এনসিবির কাছে হাজিরার জন্য বাড়তি কয়েকদিনের সময় চেয়ে নিয়েছিলেন।

বলিউডের মাদককাণ্ডে গত ১৩ নভেম্বর সাত ঘন্টা ধরে অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করে এনসিবির আধিকারিকরা। তার আগেই রামপালের বাড়িতে হানা দিয়ে এনসিবির আধিকারিকরা ১১টি বৈদ্যুতিন গ্যাজেট বাজেয়াপ্ত করা হয়েছে, বেশ কয়েকটি নিষিদ্ধ ওষুধও বাজেয়াপ্ত করে। মাদককাণ্ডে গত কয়েকমাস ধরেই এনসিবির কড়া নজরদারিতে রয়েছেন এই বলিউড অভিনেতা ও তাঁর পরিবার। অক্টোবর মাসে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে প্রথম গ্রেফতার হয় গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই অ্যাগিসিলাওস। মাদকাকণ্ডে দু-বার জেরা করা হয়েছে রামপালের প্রেমিকা তথা সন্তানের মা গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসকে। মাদককাণ্ডে এনসিবির হাতে এসেছে নতুন তথ্য-প্রমাণ, তার ভিত্তিতে অর্জুন রামপালকে আবারও জেরা করা হবে।

 

বন্ধ করুন