বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের মাদকযোগ : জিজ্ঞাসাবাদ শেষে NCB দফতর থেকে বেরিয়ে গেলেন সারা-শ্রদ্ধা
এনসিবির দফতর থেকে বেরোলেন সারা-শ্রদ্ধা 
এনসিবির দফতর থেকে বেরোলেন সারা-শ্রদ্ধা 

বলিউডের মাদকযোগ : জিজ্ঞাসাবাদ শেষে NCB দফতর থেকে বেরিয়ে গেলেন সারা-শ্রদ্ধা

  • সূত্রের খবর মাদক সেবনের অভিযোগ অস্বীকার করেছেন দুই নায়িকাই।

শনিবার বলিউডের মাদককাণ্ডের তদন্তে নিযুক্ত এনসিবি জেরা করল বলিউডের তিন হাই প্রোফাইল নায়িকাকে। এদিন এনসিবির মুম্বইয়ের সদর দফতর ব্যালাড এসস্টেডের অফিসে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হল সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে। 

এদিন বেলা এগারোটার সময় এনসিবির সামনে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছিল এই দুই বলি নায়িকাকে। যদিও নির্ধারিত সময়ের বেশ খানিকটা দেরিতে এনসিবির অফিসে উপস্থিত হন সুশান্তের কেদারনাথ ও ছিছোড়ে কো-স্টার। 

এদিন বেলা ১২টা নাগাদ এনসিবির অফিসে হাজির হন শ্রদ্ধা কাপুর। হলুদ কুর্তা, ব্লু ডেনিম, চোখে চশমা, মুখে মাক্স-কাঁধে ঝুলছে ব্যাগ, এইভাবেই শনিবার সকালে এনসিবির দফতরে পৌঁছান শ্রদ্ধা। প্রায় ছ ঘন্টা ধরে জেরা করা হয় শ্রদ্ধাকে, সন্ধ্যা ছটা নাগাদ এনসিবির দফতর থেকে বেরিয়ে যান শক্তি কাপুর কন্যা।  

অন্যদিকে কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে বেলা একটার কিছু পরে এনসিবির দফতরে পৌঁছান সারা আলি খান। এদিন গোলাপি প্রিন্টেট সালোয়ার এবং সাদা পালাজোতে পাওয়া গেল সইফ-অমৃতা কন্যাকে। সারাকে এদিন মাত্র সাড়ে চার ঘন্টা জেরার পরেই চলে যাওয়ার অনুমতি দেয় এনসিবি। যদিও সারা দেরিতে আসায় এনসিবির জিজ্ঞাসাবাদ সম্পূর্ন হয়নি বলেই সূত্রের খবর। 

সূত্রের খবর মাদক সেবনের অভিযোগ অস্বীকার করেছেন দুই নায়িকাই। উলটে সুশান্ত সিং রাজপুত নাকি মাদক নিতেন-এনসিবির জেরায় তেমনটাই জানিয়েছেন শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান। 

সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত আর্থিক তছরুপের মামলার তদন্তে নেমে রিয়ার মাদকযোগের হদিশ পায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এরপর ইডির আহ্বানে এই মামলার তদন্তে যোগ দেয় এনসিবি। এরপর বলিউডের রন্ধ্রে রন্ধ্রে লুকিয়ে থাকা মাদকচক্রের জোরকদমে তল্লাশি শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

এনবিসির জেরায় রিয়া চক্রবর্তী সারা ও রকুল প্রীত সিংয়ের নাম নিয়েছিলেন।অন্যদিকে জয়া শাহকে জেরা করে উঠে এসেছে শ্রদ্ধা কাপুরের নাম। শ্রদ্ধাকে সিবিডি ওয়েল দিতেন জয়া। এই মামলায় চর্চিত Kwan ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কর্মচারী জয়া শাহ,সুশান্তের ট্যালেন্ট ম্যানেজার। 

সারা-শ্রদ্ধার পাশাপাশি এদিন ছ ঘন্টা ধরে জেরা করা হয় দীপিকা পাড়ুকোনকেও।

বন্ধ করুন