বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের মাদকযোগ : প্রায় ১ ঘন্টা দেরিতে NCB দফতরে পৌঁছালেন শ্রদ্ধা কাপুর
শ্রদ্ধা কাপুর 
শ্রদ্ধা কাপুর 

বলিউডের মাদকযোগ : প্রায় ১ ঘন্টা দেরিতে NCB দফতরে পৌঁছালেন শ্রদ্ধা কাপুর

  • আজ এনসিবির মুম্বই সদর দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল শ্রদ্ধাকে। ১১.৫০ মিনিটে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে পৌঁছালেন শ্রদ্ধা। 

আজ বলিউডের মাদককাণ্ডে হাই প্রোফাইল নায়িকাদের জেরা করছেন এনসিবির আধিকারিকরা। এদিন সকাল ১০ টা থেকে মুম্বই পোর্ট ট্রাস্টের গেস্ট হাউজে এনসিবির বিশেষ তদন্তকারী দলের পাঁচ আধিকারিক জিজ্ঞাসাবাদ করছেন দীপিকা পাড়ুকোনকে। অন্যদিকে এদিনই বেলা ১১টার মধ্যে এনসিবির অফিসে পৌঁছানোর কথা ছিল শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানের। 

নির্ধারিত সময়ের প্রায় ৫০ মিনিট পর এদিন ব্যালাড এসস্টেটে অবস্থিত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে পৌঁছান শক্তি কাপুর কন্যা। 

নির্দিষ্ট সময় পার হলেও এনসিবির দফতরে পৌঁছাননি শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান। সূত্রের খবর, এনসিবির আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করে কিছু সময় প্রার্থনা করেছিলেন তাঁরা। সেইমতো ১২টার কিছু আগে শ্রদ্ধা পৌঁছান এনসিবির অফিসে।

সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত আর্থিক তছরুপের মামলার তদন্তে নেমে রিয়ার মাদকযোগের হদিশ পায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এরপর ইডির আহ্বানে এই মামলার তদন্তে যোগ দেয় এনসিবি। এরপর বলিউডের রন্ধ্রে রন্ধ্রে লুকিয়ে থাকা মাদকচক্রের জোরকদমে তল্লাশি শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

জানা গিয়েছে জয়া শাহকে জেরা করে উঠে এসেছে শ্রদ্ধা কাপুরের নাম। শ্রদ্ধাকে সিবিডি ওয়েল দিতেন জয়া। এই মামলায় চর্চিত Kwan ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কর্মচারী জয়া শাহ,সুশান্তের ট্যালেন্ট ম্যানেজার। অন্যদিকে রিপাবলিক মিডিয়া সূত্রে জানা গিয়েছে বলিউডের মাদককাণ্ডে গ্রেফতার মাদকপাচারকারী করণজিতও এনসিবির জেরায় শ্রদ্ধা কাপুরের নাম নিয়েছে।

বন্ধ করুন