বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের মাদককাণ্ড : NCB দফতরে হাজিরা সিমন খাম্বাটার, আজ সমন রকুল প্রীত সিংকেও
সিমন খাম্বাটা পৌঁছোলেন NCB-র দফতর 
সিমন খাম্বাটা পৌঁছোলেন NCB-র দফতর 

বলিউডের মাদককাণ্ড : NCB দফতরে হাজিরা সিমন খাম্বাটার, আজ সমন রকুল প্রীত সিংকেও

  • আজ রকুল প্রীত সিংকেও হাজিরা দেওয়ার জন্য সমন পাঠিয়েছে এনসিবি। তবে এখনও জবাব মেলেনি নায়িকার তরফে। 

বলিউডের মাদকযোগের মামলা বড়সড় মোড় নিয়েছে বুধবার। বি-টাউনের মাদক যোগের পর্দা ফাঁস করতে উঠে পড়ে লেগেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এদিন দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুররে মতো প্রথম সারির চার বলিউড নায়িকাকে সমন পাঠিয়েছিল এনসিবি। আজই মুম্বইয়ের এলভিন হাউজে এনসিবির দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল অভিনেত্রী রকুল প্রীত সিং ও ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটাকে।

আজ সকাল ৯টার কিছু পরে এনসিবির প্রশ্নের মুখোমুখি হতে হাজির হন রিয়া চক্রবর্তীর ঘনিষ্ঠ মহলের পরিচিত নাম সিমন খাম্বাটা।

সূত্রের খবর আজ এনসিবির ৫০ প্রশ্নের মুখে পড়তে হচ্ছে সিমন খাম্বাটা। রিপাবলিক মিডিয়া সূত্রে খবর- এনসিবির সমনের জবাব দেননি রকুল, নায়িকাকে দ্বিতীয় সমন পাঠানোর প্রস্তুতি শুরু করে দিয়েছে এনসিবি। মুম্বইয়ে রকুলপ্রীত সিংয়ের দুটো বাড়ি রয়েছে, দুই জায়গাতেই রকুলকে সমন পাঠিয়েছিল এনসিবি। পাশাপাশি সমনের সফট কপি হোয়াটসঅ্যাপ এবং ই-মেল মারফতও পাঠানো হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদক মামলার তদন্তে নেমে বলিউডের ড্রাগ লিঙ্কের হদিশ পায় এনসিবি। সুশান্ত মামলায় ইতিমধ্যেই এনসিবির হাতে গ্রেফতার করা হয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, হাউজ হেল্প দীপেশ সাওয়ান্তসহ কমপক্ষে ২০ জন।

তিন দিন ধরে Kwan ট্যালেন্ট এজেন্সির কর্মচারী জয়া শাহকে জিজ্ঞাসাবাদ করা হয় এনসিবির তরফে। যাঁর ফোন থেকেই দীপিকা,শ্রদ্ধাদের মাদকযোগের হদিশ মিলেছে। অন্যদিকে রিয়া চক্রবর্তী নিজের দেওয়া বয়ানে জানান মাদক সেবন করেন সারা আলি খান ও রকুল প্রীত সিং।

আগামী ২৫ সেপ্টেম্বর, অর্থাত্ শুক্রবার দীপিকাকে এনসিবির সামনে হাজিরা দিতে হবে। দীপিকার পাশাপাশি এদিনই এনসিবির প্রশ্নের মুখে পড়বেন নায়িকার ম্যানেজার করিশ্মা প্রকাশ। সুশান্ত সিং রাজপুতের দুই কো-স্টার সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে শনিবার এনসিবির প্রশ্নের মুখোমুখি হতে হবে। আপতত খুঁটি সাজাচ্ছে এনসিবি।

বন্ধ করুন