বাংলা নিউজ > বায়োস্কোপ > বিকিনি টপে বেলি ডান্স, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে শানায়ার ‘হিপস ডোন্ট লাই’
শানায়া কাপুর।
শানায়া কাপুর।

বিকিনি টপে বেলি ডান্স, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে শানায়ার ‘হিপস ডোন্ট লাই’

  • সম্প্রতি বেলি ডান্স করে চর্চার শিরোনামে সঞ্জয় কাপুর কন্যা শানায়া কাপুর।

বলিউডে এখন বহু চর্চিত বেলি ডান্স। অভিনেতা-অভিনেত্রীরা হামেশাই চর্চা করেন এই নাচ নিয়ে। জাহ্নবী কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজের পাশাপাশি সম্প্রতি বেলি ডান্স করে চর্চার শিরোনামে সঞ্জয় কাপুর কন্যা শানায়া কাপুর, যিনি এখনও বি-টাউনে পা রাখেন না। 

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে সঞ্জয় কন্যার বেলি ডান্সের নতুন একটি ভিডিও ক্লিপ। উপরে কালো বিকিনি টপের সঙ্গে নীচে কালো স্কার্ট পরে নিখুঁত বেলি ডান্সে মজে শানায়া। কোমরে সোনালী রঙের বেল্টও পরেছেন তিনি। ছবির ক্যাপশনে শানায়া জানিয়েছেন, ৬০ সেকেন্ডের জন্য সঠিকভাবে তিনি শ্বাসপ্রশ্বাসও গ্রহণ করতে পারছিলেন না। তবুও দারুণ সময় কেটেছে তাঁর। 

শানায়ার নিখুঁত বেলি ডান্স নজর কেড়েছে নেটিজেনদের। নেটনাগরিকদের কাছ থেকে ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন তিনি। দিন কয়েক আগেই বন্ধু সুহানার স্কার্ট ধার করে বেলি ডান্স করতে দেখা গিয়েছিল শানায়াকে। শাহরুখ কন্যাও বেলি ডান্সের প্রশিক্ষণ নেন। 

বলিউডের তারকারা নিজেদের সুস্বাস্থ্য বজায় রাখতে এবং সতেজ থাকতে অনেকেই বেলি ডান্স করে থাকেন। 

বেলি ডান্সের উপকারিতা-

ব্যায়ামের অন্যতম উপায় হল নাচ। বেলি ডান্সের ফলে উরুর পেশি এবং পেটের পেশির ক্ষেত্রে দারুণ ব্যায়াম হয়। পিঠের শিরদাঁড়া এবং হাটুর ব্যায়ামের ক্ষেত্রেও অনেক উপকার। এমনকি গাঁটে ব্যাথা কমাতে এবং শরীরের গঠন সুন্দর করতে সাহায্য করে এই নাচ। এমনকি এই নাচের ফলে শরীরে অনেক মেদ ঝরে এবং ওজন হ্রাসে সহায়তা করে।   

 

বন্ধ করুন